মুক্তি পেল অ্যাকশন-রহস্যে মোড়া ‘সালার’ ছবির ট্রেলার, রণংদেহী মেজাজে নজর কাড়ল প্রভাস

মুহূর্তে ভাইরাল হল সেই ট্রেলার। কয়েক মিনিটের ট্রেলার মুক্তি পেতেই নজর কাড়ল সকলের।

 

Sayanita Chakraborty | Published : Dec 2, 2023 5:34 AM IST

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মুক্তি পেল সালার ছবির ট্রেলার। নেট দুনিয়ারা মুহূর্তে ভাইরাল হল সেই ট্রেলার। কয়েক মিনিটের ট্রেলার মুক্তি পেতেই নজর কাড়ল সকলের।

টেলারের শুরুতে দেখা যাচ্ছে দুই বন্ধুকে। একজন অপরজনকে বলছেন, ‘তোর জন্য শিকার করব, তেমনই কারও শিকার হতেও পারি।’ এক বন্ধুত্বের কাহিনি নিয়ে আসছে সালার। ট্রেলার জুড়ে অ্যাকশন থেকে রহস্য। বন্ধুর জন্য রণংদেহি মেজাজে যুদ্ধে নামার বার্তা দিল অপর বন্ধু।

ছবি জুড়ে একের পর এক অ্যাকশন দৃশ্য। ছবি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। সালার ছবিতে অভিনয় করেছেন প্রভাস, পৃথ্বীরাজ সুকুমারণ, শ্রুতি হাসান, টিনু আনন্দ, শ্রিয়া রেড্ডি। তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালয়লম ভাষায় মুক্তি পাবে ছবিটি। ছবি মুক্তি পাবে ২২ ডিসেম্বর। কেজিএফ চ্যাপ্টার ১ ও ২ ছবির পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এবার তিনিই পরিচালনা করেছেন সালার। এর এই ছবি জুড়ে যে একাধিক চমক আছে, তার ঝলক মিলেছে ট্রেলারেই। ২২ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। এর আগে ২৮ সেপ্টেম্বর মুক্তির কথা ছিল এই ছবির। কিন্তু, পরে এই দিন পরিবর্তন হন। শেষে ডিসেম্বর ২২ তারিখ মুক্তি পাবে ছবিটি।

সালার-র ট্রেলারে দেখা যাচ্ছে রক্তগঙ্গা বইয়ে দিচ্ছেন প্রভাস। রণংদেবী রূপে দেখা গিয়েছে প্রভাসকে। বাহুবলী ছবি সাফল্যের পর আর কোনও সফল ছবি দেননি প্রভাস। শেষ মুক্তি পেয়েছিল আদিপুরুষ। সেই ছবিটিও মুখ থুবড়ে পড়ে। ছবি মুক্তির আগে এই ছবি নিয়ে দর্শক মনে ছিল বিস্তর প্রত্যাশা। কিন্তু, পরে ব্যর্থ হয় ছবিটি। আর এবার ফের চলতি বছরে বক্স অফিসে আসছেন প্রভাস। এবারও অন্যরকম চরিত্রে দেখা দিলেন তিনি। জমিয়ে অ্যাকশন করতে আসছেন অভিনেতা।

 

Share this article
click me!