শাহরুখকে টেক্কা দিলেন রণবীর কাপুর, প্রথম দিনে ‘পাঠান’ ছবির থেকে বেশি আয় করল ‘অ্যানিমেল’

বলিউড রিপোর্ট অনুসারে, ‘অ্যানিমেল’ ছবিটি প্রথম দিনে আয় করেছে ৬০ কোটি। হিন্দি ভার্সানে আয় হয়েছে ৪৯.৫০ কোটি।

Sayanita Chakraborty | Published : Dec 2, 2023 2:59 AM IST

মুক্তির বহু আগে থেকেই চর্চায় ছিল ‘অ্যানিমেল’। একেবারে ভিন্ন লুকে দেখা গিয়েছেন ছবিতে। নিজের চকোলেট বয় ইমেজ ছেড়ে অভিনয় করেছেন রাফ অ্যান্ড টাফ অ্যাংরি ইয়ং ম্যানের চরিত্রে। এই ছবিতে। রশ্মিকা মান্দানার সঙ্গে জুটি বেঁধেছেন। তবে, নিছক কোনও প্রেমের কাহিনি নয়। বরং, ‘অ্যানিমেল’ ছবিটি মুক্তি পেয়েছে ভিন্ন এক ধরনের গল্প নিয়ে। বাবার প্রতি জন্মে থাকা ক্ষোভ একটি ছেলের জীবন কতটা ভয়ঙ্কর করে তুলতে পারে তা দেখা গিয়েছে ছবিতে। ছবিতে রণবীর কাপুরের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। ছেলে ও বাবার সম্পর্কের এক অদ্ভুত রসায়ন ফুটে উঠেছে ছবিতে। আর ছবি মুক্তি পেতেই তা সুপার ডুপার হিট।

বলিউড রিপোর্ট অনুসারে, ‘অ্যানিমেল’ ছবিটি প্রথম দিনে আয় করেছে ৬০ কোটি। হিন্দি ভার্সানে আয় হয়েছে ৪৯.৫০ কোটি। তেলুগুতে আয় হয়েছে ১০ কোটি। এই ছবি টেক্কা দিয়েছে শাহরুখ অভিনীত পাঠানকে। পাঠান ছবির প্রথম দিনের আয় ছিল ৫৭ কোটি। জওয়ানের প্রথম দিনে আয় ছিল ৭৪ কোটি। দুটি ছবিই মুক্তি পায় চলতি বছর। আর এবার পাঠানকে টেক্কা দিল অ্যানিলেম।

শাহরুখকে পিছনে ফেলে এগিয়ে গেল রণবীর কাপুর। ছবিটি যে সফল হবে তা আগে থেকেই অনেকে আন্দাজ করেছিলেন। অনেকে বলেছিলেন, ওপেনিং ডে-তে ১০০ কোটি পর্যন্ত আয় করতে পারে ‘অ্যানিমেল’। কিন্তু, ১০০ কোটি না হলেও প্রায় ৬০ কোটি আয় করেছে ‘অ্যানিমেল’। যা নজর কেড়েছে সকলের। সঙ্গে গড়েছে রেকর্ড। তেমনই একই দিনে মুক্তি পায় শ্যাম বাহাদুর। যে ছবি মাত্র ৫ কোটি আয় করেছে প্রথম দিনে। ভিকি কৌশল অভিনীত এই শ্যাম বাহাদুর সেভাবে মন কাড়তে পারেনি দর্শকদের।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

শুরু হয়েছে সম্পত্তির ভাগাভাগি, দেখে নিন অমিতাভ বচ্চনের ২৮০০ কোটির সম্পত্তির মধ্যে অভিষেক ও শ্বেতা কে কত পেলেন

মিমি চক্রবর্তী থেকে শিল্পা শেট্টি, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!