Animal Teaser: রণবীর লুকে মাতাচ্ছেন, ববি অ্যাপিয়ারেন্সে... দেখুন অ্যনিম্যালের দুরন্ত টিজার

২৮ সেপ্টেম্বর অর্থাৎ রণবীর কাপুরের জন্মদিনে 'অ্যনিম্যাল'-এর সর্বাধিক প্রতীক্ষিত টিজার প্রকাশ করেছেন। টিজারটি কয়েক ঘন্টায় তার জাদু দেখাতে শুরু করে দিয়েছে।

 

deblina dey | Published : Sep 28, 2023 9:34 AM IST

Animal Teaser: রণবীর কাপুর অভিনীত ছবি ‘অ্যনিম্যাল’ ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত ছবি। এই ছবির টিজার রিলিজের পর থেকে ভক্তরা ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ভক্তদের একটি বড় উপহার দেওয়ার সময় হয়ে এসেছে বলে মত ছবির নির্মাতাদের। ২৮ সেপ্টেম্বর অর্থাৎ রণবীর কাপুরের জন্মদিনে 'অ্যনিম্যাল'-এর সর্বাধিক প্রতীক্ষিত টিজার প্রকাশ করেছেন। টিজারটি কয়েক ঘন্টায় তার জাদু দেখাতে শুরু করে দিয়েছে।

'অ্যনিম্যাল'-এর টিজারটি খুবই চমকপ্রদ-

টিজারের শুরুতে অনিল কাপুরকে রণবীর কাপুর-কে চড় মারতে দেখা যাচ্ছে। এর পরে রণবীর কাপুর এবং রশ্মিকা মান্দানাকে দেখা যায় এবং রণবীর রশ্মিকাকে বলে যে আমার বাবা বিশ্বের সেরা বাবা। এর পরে, দুর্দান্ত অ্যাকশন দৃশ্য। টিজারের শেষ অংশে দেখা যাচ্ছে ববি দেওলকে। কয়েক সেকেন্ডে ববি পুরো টিজারের আকর্ষণ কেড়ে নিয়েছে।

টিজারে অসাধারণ অ্যাকশনের ঝলক

মিনিট ২৯ সেকেন্ডের ক্লিপে, নির্মাতারা 'অ্যানিমাল' ওরফে রণবীর এবং তার অ্যাকশন-প্যাকড দৃশ্যের একটি আভাস দিয়েছেন। রণবীর এই বিনোদনমূলক চলচ্চিত্রে প্রধান ভূমিকায় রয়েছেন, যা একটি গ্যাংস্টার গল্পের অবলম্বনে, যার গল্পটি বাবা ও ছেলেরে মধ্যে টানাপোড়েন সম্পর্কের উপর আলোকপাত করে। অ্যানিমালতে রণবীরের বাবার ভূমিকায় দেখা যাবে অনিল কাপুরকে, আর রণবীরের বান্ধবীর ভূমিকায় দেখা যাবে রশ্মিকা মান্দানাকে।

অ্যানিমাল কবে মুক্তি পাবে?

এই ছবিটি আগে আগস্টে মুক্তি পাওয়ার কথা ছিল। পরে আগস্টে, এই ছবিটি বক্স অফিসে সানি দেওলের 'গদর টু' এবং অক্ষয় কুমার অভিনীত 'ওএমজি টু'-এর কারণে নির্মাতারা মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন। এখন এই ছবিটি মুক্তি পাবে ১ ডিসেম্বর।

Share this article
click me!