Tiger 3: প্রকাশ্যে এল ‘টাইগার ৩’ ছবির টিজার, বক্স অফিসে ধামাকা করতে আসছেন সলমন-ক্যাট

দিওয়ালিতে ধামাকা করতে আসছেন সল্লু মিঞা। ২০২৩ সালের দিওয়ালিতে মুক্তি পাবে ছবিটি। এবার প্রকাশ্যে এল টিজার।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2023 8:10 AM IST / Updated: Sep 27 2023, 02:09 PM IST

ফের ধামাকা হতে চলেছে বক্স অফিসে। ভক্তদের বহুদিন ধরে অপেক্ষায় রেখেছেন সলমন খান। দিওয়ালিতে ধামাকা করতে আসছেন সল্লু মিঞা। ২০২৩ সালের দিওয়ালিতে মুক্তি পাবে ছবিটি। এবার প্রকাশ্যে এল টিজার।

৫ বছর আগে ২০১৭ সালে মুক্তি পেল টাইগার জিন্দা হ্যায়। ২০১২ সালে প্রথম মুক্তি পেয়েছিল এক থা টাইগার। অবশেষে শেষ ৬ বছর পর আসতে চলেছে টাইগার ৩।

মুক্তি পাওয়া টিজার জুড়ে রয়েছে চমক। টিজারের শুরুতে দেখা যাবে সলমন নিজেকে টাইগার বলে পরিচয় দিচ্ছেন। তিনি বলছেন, তাঁর নাম অবিনাশ সিংহ রাঠোর। এরপরই ফ্ল্যাশব্যাকে দেখা যাবে তিনি কী কী করেছেন দেশের জন্য। কিন্তু, এখন সে বদনামের ভাগী। র-র এজেন্ট টাইগার দেশের সঙ্গে গদ্দারি করেছে, সে দেশের শত্রু। এমনই রটছে তার নামে। এবার সে নিজের ক্যারেক্টর সার্টিফিকেট চায় দেশের থেকে। টাইগার চায় সে কী তা দেশ তাঁর ছেলেকে জানাবে। এবার ছবিতে শুধু একজন ফাইটার নয়, বরং তাঁর ছেলের সঙ্গে তাঁর সম্পর্কও দেখা যাবে।

যশ চোপড়ার জন্মদিনটিকে টাইগারের টিজার এল প্রকাশ্যে। টাইগার কা মেসেজ নামে টিজারটি শুরু হয়েছে। অ্যাকশন প্যাকড থ্রিলারটি ছবিটিতে ইমরান হাসমিকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। অবনীশ সিংহ রাঠোরের চরিত্রে সলমন খান ও জোয়ার চরিত্রে ফিরছেন ক্যাটরিনা কাইফ। ছবিটির পরিচালনা করেছেন মনীশ শর্মা। যশরাজ ফিল্মস ব্যানারে, আদিত্য চোপড়ার প্রযোজনায় তৈরি হয়েছে ছবিটি। আগামী ১০ নভেম্বর মুক্তি পেতে পারে ছবিটি। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়।

 

 

শেষ সলমনকে দেখা গিয়েছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক দক্ষিণী স্টার। প্রধান চরিত্রে ছিলেন সলমন খান। বাকি চরিত্রে দেখা গিয়েছিল ভেঙ্কটেশ দগ্গুবতী। ছবিতে অন্যান্য রয়েছে, পূজা হেগড়ে, শেহনাজ গিল, পালক তিওয়ারি, রাঘম জুয়াল, জ্যাসি গিল, আবদু রোজিকের মতো একাধিক স্টার। ২১ এপ্রিল মুক্তি পেল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। আর এবার টাইগার ৩ ছবিতে দেখা দেবেন সলমন খান। সঙ্গে আসছেন ক্যাটরিনা ক্যাইফ। সদ্য প্রকাশ্যে এল ‘টাইগার ৩’ ছবির টিজার। মুক্তি পেতেই বক্স অফিসে ধামাকা করল ছবিটি।

 

আরও পড়ুন

জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন টোটা, শুরু হল ‘চালচিত্র’ ছবির শ্যুটিং

জীতুর অভাব দূর করতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা, বিচ্ছেদের পরেও কি পুরনো প্রেম বর্তমান?

Sonu Sood : স্ত্রী সোনালীকে সঙ্গে নিয়ে লালবাগচা রাজার দর্শনে সোনু সুদ, নিলেন আশীর্বাদ

Share this article
click me!