Ankita Lokhande: বিগ বসের ঘরে স্বামীকে চটি ছুড়লেন অঙ্কিতা, ভাইরাল হল তাদের কর্মকান্ড

অঙ্কিতা ভিকির ঝগড়া বাড়িয়ে দিচ্ছে শো-র টিআরপি। আর এবারও কলহের কারণে খবরে এলেন অঙ্কিতা ও ভিকি।

Sayanita Chakraborty | Published : Nov 23, 2023 5:52 AM IST / Updated: Nov 23 2023, 11:23 AM IST

চলছে বিগ বস ১৭। বিগ বস ১৭-র ঘরে সকলের লাইম লাইট কেড়েছে অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। শো-র শুরু থেকে তাদের দাম্পত্য কলহ সকলের নজর কেড়েছে। আর এবার তাদের ঝগড়া বাড়িয়ে দিল শো-র টিআরপি। আর এবারও কলহের কারণে খবরে এলেন অঙ্কিতা ও ভিকি।

সদ্য ভাইরাল হয়েছে শো-র একটি ক্লিপিংস। যেখানে ভিকিকে চটি ছুড়তে দেখা গেল অঙ্কিতাকে। জানা গিয়েছে, বিগ বসের অন্যান্য হাউজ মেটসদের সামনে নাকি মিথ্যা কথা বলেছিল ভিকি। সে কারণে চটে গিয়েছেন অঙ্কিতা। শেষে স্বামীকে চটি ছুড়ে মেরেছেন নায়িকা।

প্রতিযোগী মুনাওয়ার ফারুকি ভিকিকে প্রশ্ন করেছিলেন, ইশা মালবিয়া এবং অন্যদের সঙ্গে তিনি খাবার ভাগ করে খেয়েছিলেন কি না। ঘটনাচক্রে ভিকি দিমাগ কা ঘর-র সদস্য। ইশা দিক কা ঘর-র সদস্য। ফারুকির এই প্রশ্ন শোনার পর ইশা জানিয়েছিলেন, দম কা ঘর-র সদস্য খানজাদিই প্রথম দিমাগ কা ঘর-র সদস্যদের খাবার খেয়েছিলেন। এমন শোনার পর, ভিকি এবং খানজাদি ইশার অভিযোগকে নস্যাৎ করা চেষ্টা করতে থাকেন।

এই ভিকি এবং খানজাদি তাদের ওপর ওঠা অভিযোগতে নস্যাৎ করছিল তখন এসে হাজির হয় অঙিকাত। তিনি খানাজাদিকে দিমাগ কা ঘর-র সদস্যদের খাবার খেতে দেখেছেন। অঙ্কিতা বিষয়টিতে হস্তক্ষেপ করেন। এই নিয়ে শুরু হয় অশান্তি। শেষে দেখা যায় স্বামী ভিকিকে আক্রমণ করে সে। শেষে চটি ছুঁড়তে দেখা যায়।

এদিকে আবার শোনা গিয়েছিল অঙ্কিতা নাকি গর্ভবতী। বিগ বসের এক পর্বে অঙ্কিতা ভিকিকে বলতে শোনা গিয়েছে যে তাঁর ঋতুস্রাব হয়নি। তাঁর খুবই শরীর খারাপ লাগছে। এমনকী তিনি সন্তানসম্ভবা কি না, সে বিষয় নিশ্চিত হওয়ার জন্য তাঁর মূত্র পরীক্ষা করা হয়েছে। এই নিয়ে একাধিকবার খবরে আসেন ভিকি-অঙ্কিতা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

ভিকির সঙ্গে কলহ পুরোটাই কি দেখানো? বিগ বস-র ঘরে এসে অন্তঃসত্ত্বা অঙ্কিতা

Salman Khan: মুম্বই বিমানবন্দরে সলমন খান, অনুরাগীদের উচ্ছ্বাস ভাইজানকে ঘিরে

Share this article
click me!