‘অ্যানিমেল’ ছবির প্রচারে ইন্ডিয়ান আইডলে রশ্মিকা মান্দানা রশ্মিকা-রণবীর, গোলাপী শাড়িতে নজর কাড়লেন ন্যাশনাল ক্রাশ

বাবা-ছেলের অদ্ভুত বন্ডিং, খুন, বড়লোকের খারাপ হয়ে যাওয়া ছেলে- সহ আরও কিছু। রহস্য, অ্যাকশন এবং অবশ্যই রোম্যান্সের কাহিনি নিয়ে আসছে ‘অ্যানিমেল’ ছবিটি।

Sayanita Chakraborty | Published : Nov 22, 2023 3:54 PM IST

হাতে রয়েছে মাত্র কটা দিন। তারপরই মুক্তি পাবে ‘অ্যানিমেল’। ছবি মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের জন্মদিনের দিন। আর এই প্রথম জুটি বাঁধবেন রশ্মিকা মান্দানা ও রণবীর কাপুর। নিজের চকোলেট বয় ইমেজ ছেড়ে একেবারে অন্য ভাবে দর্শকদের সামনে আসতে চলেছেন রণবীর কাপুর। তেমনই ন্যাশনাল ক্রাশ রশ্মিকাকেও দেখা যাবে নতুন ধরনের চরিত্রে। বহুদিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে ‘অ্যানিমেল’ ছবির পোস্টার। যেখানে একেবারে ভিন্ন লুকে ধরা দিয়েছেন রণবীর কাপুর। মুখ ভর্তি দাড়ি, অ্যাংরি ইয়ং ম্যান লুক- সব মিলিয়ে নজর কেড়েছিলেন রণবীর। এমনকী প্রকাশ্যে আসা টিজার জুড়ে রয়েছে এক ভিন্ন গল্প। বাবা-ছেলের অদ্ভুত বন্ডিং, খুন, বড়লোকের খারাপ হয়ে যাওয়া ছেলে- সহ আরও কিছু। রহস্য, অ্যাকশন এবং অবশ্যই রোম্যান্সের কাহিনি নিয়ে আসছে ‘অ্যানিমেল’ ছবিটি।

ছবির প্রধান চরিত্রে রণবীর কাপুর ও রশ্মিকা অভিনয় করলেও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছেন ববি দেওল ও অনিল কাপুর। এখানে রণবীর কাপুরের বাবার চরিত্রে দেখা গিয়েছে অনিল কাপুরকে। তেমনই সিক্স প্যাক থেকে একে বারে অন্য লুকে নজর কেড়েছেন ববি দেওল। ববি দেওলের চরিত্রে সম্পর্কে সেভাবে জানা না গেলেও তিনি যে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন তা ভালোই বোঝা যাচ্ছে।

আর এবার ছবির প্রমোশনে দেখা গেল রণবীর কাপুর ও রশ্মিকা মান্দানাকে। সদ্য ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হলেন তারা। গোলাপী রঙের শাড়িতে নজর কাড়লেন রশ্মিকা। তাঁর মিষ্টি হাসিতে ফের একবার কুপোকাত হলেন ভক্তরা। তেমনই এদিন রণবীর পরেছিলেন নীল রঙের কোট ও ট্রাউজার। তাঁদের উপস্থিতি এক অন্য মাত্রা যোগ করে অনুষ্ঠানে। এই নিয়ে খবরে এলেন এই দুই তারকা। নজর কাড়লেন দুজনেই। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

IFFI-তে পারফর্ম করতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন শাহিদ কাপুর, দেখুন ভাইরাল ভিডিও

'কাজ পাওয়ার বদলে শুতে বলেছিল, তাই অভিনয় ছেড়েছি', কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক অভিনেত্রী

Share this article
click me!