IFFI-তে পারফর্ম করতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন শাহিদ কাপুর, দেখুন ভাইরাল ভিডিও

শাহিদ কাপুরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাকে নাচতে গিয়ে মঞ্চে পড়ে যেতে দেখা যায়। ভিডিওতে, শাহিদ কাপুরকে একটি কালো পোশাকে মঞ্চে তার সহ নৃত্যশিল্পীদের সঙ্গে নাচতে দেখা যায়।

Parna Sengupta | Published : Nov 22, 2023 11:07 AM IST

সোমবার থেকে গোয়ায় শুরু হয়েছে ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব বা IFFI। যেখানে বলিউডের অনেক বড় তারকাদের একসঙ্গে দেখা গিয়েছে। এক কথায় আপাতত গোয়াতে যেন চাঁদের হাট। আইএফএফআই-এর মঞ্চে রঙিন আলোর ছটায় আলোকিত হচ্ছেন তাবড় তাবড় তারকারা। এরই মধ্যে একজন অভিনেতা শাহিদ কাপুর। অভিনয় দক্ষতা বা নাচের ছন্দে তার জুড়ি মেলা ভার, তবে তাঁর সঙ্গেই এই মঞ্চে ঘটে গেল ছোট্ট দুর্ঘটনা। আইএফএফআই-এর মঞ্চে নাচতে গিয়ে আচমকা পা পিছলে গেল তাঁর। মঞ্চেই টাল সামলাতে না পেরে পড়ে গেলেন অভিনেতা। এর একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

নাচতে গিয়ে পড়ে গেলেন শাহিদ কাপুর

শাহিদ কাপুরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাকে নাচতে গিয়ে মঞ্চে পড়ে যেতে দেখা যায়। ভিডিওতে, শাহিদ কাপুরকে একটি কালো পোশাকে মঞ্চে তার সহ নৃত্যশিল্পীদের সঙ্গে নাচতে দেখা যায়। তাঁর চোখে ছিল কালো চশমাও। সবই বেশ মসৃণ গতিতে এগোচ্ছিল, কিন্তু হঠাতই ঘটল ছন্দপতন। একটি স্টেপ পারফর্ম করার সময় শাহিদের ভারসাম্য হঠাত নষ্ট হয়ে যায়, তিনি মঞ্চেই পড়ে যান।

 

 

এসব গানে নেচেছেন শাহিদ কাপুর

তবে শাহিদ এই দুর্ঘটনায় আহত হননি। পড়ে যাওয়ার পর অত্যন্ত পেশাদার ভঙ্গীতে বিষয়টি সামলে নিয়ে উঠে দাঁড়ান তিনি। ফের নাচতে শুরু করেন সহশিল্পীদের সঙ্গে। শাহিদ আবার নাচ শুরু করার সাথে সাথে দর্শকদেরও তাকে চিয়ার আপ করতে দেখা যায়। শোতে, শাহিদ কাপুর তার 'মৌজা হি মৌজা' থেকে 'ধটিং নাচ'-এর মতো ব্লকবাস্টার গানগুলিতে নাচ করেছিলেন।

উল্লেখ্য, শাহিদ কাপুরকে শেষ দেখা গিয়েছিল 'ব্লাডি ড্যাডি' ছবিতে। এর আগে তাকে ওয়েব সিরিজ 'ফরজি'-তে দুর্দান্ত কাজ করতে দেখা গেছে। এই সিরিজটি দর্শকদের দারুণ পছন্দ হয়েছে। খুব দ্রুত বেশ বড় প্রজেক্টে দেখা যাবে এই অভিনেতাকে। শাহিদ সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। যেখানে তিনি প্রায় প্রতিদিন ভক্তদের সঙ্গে তার নতুন ছবি শেয়ার করেন।

আরও খবরের জন্য চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে

Read more Articles on
Share this article
click me!