Bigg Boss 17: কম্বলের তলায় যৌনতা, ফাঁস হল বিগ বসের ঘরের বিশেষ ভিডিও

সদ্য ভাইরাল হয়েছে একটি ভিডিও। যাতে অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈনকে কম্বলের তলায় দেখা যাচ্ছে। তাদের উদ্যাম যৌনতা দেখা গিয়েছে টিভির পর্দায়। উদ্দাম যৌনতায় লিপ্ত হয়েছেন অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈন।

Sayanita Chakraborty | Published : Dec 28, 2023 3:22 AM IST

সব সময় চর্চায় থাকে বিগ বস। বিগ বসের ঘরে তারকাদের অশান্তি থেকে শুরু করে প্রেম কিংবা ব্যক্তিগত বিষয় বারে বারে উঠে আসে খবর। বিগ বস শুরুর পর থেকে চর্চায় আছেন অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈন। তাঁরা শো-র শুরুর দিন থেকে খবরে আছেন।

কখনও তাদের সাংসারিক বিবাদ উঠে এসেছে সামনে তো কখনও কোনও বিষয় তাদের মতবিরোধ সকলের নজর কেড়েছে। তেমনই মাসে শোনা গিয়েছিল অঙ্কিতা নাকি গর্ভবতী। বিগ বসের ঘরে পা রেখেই এমন বিতর্ক সামনে এসেছিল। তার পর কখনও রাগের মাথায় ভিকির সঙ্গে বাজে ব্যবহার করেছেন অঙ্কিতা তো কখনও তিনি ভিকিকে উদ্দেশ্য করে চটি ছুঁড়েছেন। এই বিষয় কম যায়নি ভিকিও। সে ক্যামেরার সামনে বলেছিল, দাম্পত্য অশান্তির কথা। তিনি নিজেই বলেছিলেন, তাদের দাম্পত্য জীবনে মারাত্মক অশান্তি আছে। সে যাই হোক, ফের বিতর্কে অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈন। এবার তাদের প্রেম তৈরি করল শিরোনাম।

 

 

সদ্য ভাইরাল হয়েছে একটি ভিডিও। যাতে অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈনকে কম্বলের তলায় দেখা যাচ্ছে। তাদের উদ্যাম যৌনতা দেখা গিয়েছে টিভির পর্দায়। উদ্দাম যৌনতায় লিপ্ত হয়েছেন অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈন। যদিও অনেকের মতে, সঙ্গম নয়। বরং, একে অপরকে জড়িয়ে ধরে শুয়েছেন। ভাইরাল হয়েছে বিগ বসের ভিডিও। যেখানে দেখা গিয়েছে, বিগ বসের ঘরে কম্বনের তলায় অন্তরঙ্গ মুহূর্তে অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈন।

এদিকে বিগ বসের ঘরে কোনও তারকাই ঘনিষ্ঠ হওয়ার অনুমতি নেই। এমন কাজ করলে তাদের শাস্তি পেতে হয়। এই কথা জানার পর কেন অঙ্কিতা লোখান্ডা ও ভিকি জৈন এমন কাজ তা নিয়ে উঠেছে প্রশ্ন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!