Ankita Lokhande: চলতি মাসেই সুশান্তের মৃত্যুবার্ষিকী, তার আগে স্মৃতিচারণ করতে গিয়ে কটাক্ষের শিকার অঙ্কিতা

চলতি মাসে ৩ বছর পূর্ণ হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। ২০২০ সালে তাঁর ফ্ল্যাটে উদ্ধার হয় দেহ। তার আগে পবিত্র রিস্তা সিরিয়াল নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে কটাক্ষের শিকার অঙ্কিতা।

 

Sayanita Chakraborty | Published : Jun 2, 2023 1:52 AM IST

110

সদ্য ১৪ বছর পূরণ করল পবিত্র রিস্তা। এই সিরিয়ালেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধেছিলেন অঙ্কিতা। সে সময় তাঁদের জুটি পেয়েছিল সাফল্য। রিল লাইফ জুটি থেকে দুজনে হয়ে উঠেছিলেন রিয়েল লাইফ জুটি। দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু, সময়ের সঙ্গে বদল হয় সম্পর্কের রঙ। আলাদা হন সুশান্ত ও অঙ্কিতা।

210

তবে, দুজনেই জনপ্রিয়তা পেয়েছিলেন পবিত্র রিস্তা সিরিয়াল থেকে। দেখতে দেখতা ১৪ বছর পার করল সেই সিরিয়াল। এই উপলক্ষ্যে এক বিশেষ পোস্ট করলেন অঙ্কিতা। আর এই স্মৃতিচারণ করতে গিয়ে কটাক্ষের শিকার অঙ্কিতা লোখান্ডে। কুকথা শুনতে হল ভক্তদের থেকে।

310

একতা কাপুরের জনপ্রিয় শো পবিত্র রিস্তায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা। এই সিরিয়ালের ১৪ বছর পূর্তি উপলক্ষ্যে তিনি একটি আবেগঘন পোস্ট করেন। নিজের ইনস্টাগ্রম প্রোফাইলে একটি রিল শেয়ার করেন। এরই সঙ্গে একটি দীর্ঘ নোট লেখেন। যেখানে সকলকে ধন্যবাদ জানান। আর সিরিয়ালটিকে ভালোবাস জন্য দর্শকদেরও ধন্যবাদ জানান।

410

লেখেন, পবিত্র রিস্তার ১৪ বছর পার। এখনও সিরিয়ালটিকে আমার প্রথম সন্তানের মতো ভাবি। সব কিছুর জন্য ঈশ্বরকে ধন্যবাদ। সঙ্গে আপনাকেও অনেক ধন্যবাদ একতা কাপুর। সব সময় আনার ওপর বিশ্বাস রাখার জন্য। এবং অর্চনা হিসেবে আমাকে নতুন পরিচয় দেওয়ার জন্য। ধন্যবাদ কারণ শো চলাকালীন যারা আমাকে ভালোবেসেছিল তাদের সঙ্গে এখন দেখা হলে তারা প্রথম যে নামে আমাকে ডাকে তা হল অর্চু।

510

আমি এই নামটি শুনতে খুবই ভালোবাসি। সবাইকে অনেক ধন্যবাদ। যারা পবিত্র রিস্তা নামক এই সুন্দর অনুষ্ঠানটিকে হৃদয় ও আত্মা দিয়ে ভালোবেসেছেন এবং দেখেছেন। আমি তাদের কাছে চিরকাল কৃতজ্ঞ থাকব। - এভাবে নিজের মনের কথা জানান অঙ্কিতা।

610

এই পোস্ট শেয়ার করার পরই তাঁকে শুনেত হয় কটাক্ষ। কারণ এই পোস্টে তিনি কোথাও সুশান্তের কথা লেখেননি। যদিও তিনি কোনও কো-স্টারের কথাই লেখেননি। তা সত্ত্বেও সুশান্তের নাম কেন নেই এই নিয়ে শুরু হয় জল্পনা। ট্রোলিং-র শিকার হতে বয় তাঁকে। কটাক্ষ করেন অনেকেই।

710

অঙ্কিতার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। তারপর একজন ব্যবহারকারী পোস্টে লেখেন, ‘মিস ইউ মানস। আমরা তোমাকে ভালোবাসি। আমরা তোমাকে ভালোবাসি সুশান্ত। যেই মানক হোক না কেন, আমাদের জীবনে একমাত্র তুমিই ভরসার জায়গা।’ আবার একজন লেখেন, ‘সুশান্তের কথা একবারও উল্লেখ করেননি আপনি।’

810

একজন লেখেন, ‘যখন সুশান্তকে দেখাবেই না, তখন পবিত্র রিস্তা তুলে আনলেন কেন সকলের সামনে।’ একজন লেখেন, ‘আপনি স্টোরিও লিখলেন, পোস্টও আপলোড করলেন। কিন্তু, সুশান্তকে উপেক্ষা করলেন। আমি নিশ্চিত আপনি কিছু ভেবে এমন করেছেন। কিন্তু এটা আমাদের ভালোলাগেনি। কারণ পবিত্র রিস্তা সুশান্ত ছাড়া অসম্পূর্ণ।’ তেমনই অনেকেই দাবি করেন, অঙ্কিতা সুশান্তকে ভুলে গিয়েছে।

910

এভাবে ট্রোলিং-র শিকার হন অঙ্কিতা। এদিকে ১৪ জুন ৩ বছর পূর্ণ হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। ২০২০ সালে তাঁর ফ্ল্যাটে উদ্ধার হয় দেহ। আত্মহত্যা করেছিলেন সুশান্ত। তবে, তাঁর মৃত্যু ঘিরে নানান রহস্য দানা বাঁধে। অভিযোগের তির ছিল তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে।

1010

অনেকে তাঁর মৃত্যুর জন্য বলিউডের নেপোটিজমকে দায়ি করেন। এই নেপোটিজমের মামলায় একাধিক স্টারের নাম জড়ায়। যে তালিকার শীর্ষে ছিলেন করণ জোহর। সে যাই হোক, দেখতে দেখতে ৩ বছর পার হতে চলল। আর তাঁর মৃত্যুবার্ষিকীর আগে স্মৃতিচারণ করতে গিয়ে কটাক্ষের শিকার অঙ্কিতা লোখান্ডে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos