বিকিনি পরে বয়ফ্রেন্ডের গলা জড়িয়ে মালদ্বীপের গহীন জলে ডুব, অংশুলা কাপুরের পোস্টে চড়ল পারদ

অংশুলা কাপুর তার বোল্ড লাভ লাইফের জন্য খবরের শিরোনামে থাকছেন আজকাল। তবে সোমবারের ইনস্টা পোস্টে অংশুলার সাহসিকতা দেখে বেশ চমকে গিয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Mar 27, 2023 1:58 PM IST

শুধু অর্জুন কাপুরই নয়, তার বোন অংশুলা কাপুরও আজকাল কোনো না কোনো কারণে খবরের শিরোনামে থাকেন। যখন থেকে অংশুলা তার ওজন কমিয়েছেন, তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেনসেশনাল ডিভায় পরিণত হয়েছে। তার ভক্তদের সাথে একাধিক বোল্ড এবং সেক্সি ছবি শেয়ার করে চলেছেন। কিন্তু এবার অংশুলার পোস্ট তাকে লাইমলাইটে নিয়ে এসেছে।

অংশুলা কাপুর তার বোল্ড লাভ লাইফের জন্য খবরের শিরোনামে থাকছেন আজকাল। তবে সোমবারের ইনস্টা পোস্টে অংশুলার সাহসিকতা দেখে বেশ চমকে গিয়েছেন ভক্তরা। যখন থেকে অংশুলা তার বিশেষ বন্ধু রোহান ঠক্করের সাথে তার ছবি শেয়ার করেছেন। তারপর থেকে তাদের ডেটিংয়ের খবর নিয়মিত আলোচনার বিষয়। একই সময়ে, এখন আনশুলা রোহানের সাথে তার খুব অন্তরঙ্গ এবং রোমান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, এই ছবির মাধ্যমেই তিনি রোহনের সাথে তার সম্পর্ককে অফিসিয়াল করেছেন।

অংশুলা কাপুর ইনস্টাগ্রামে রোহন ঠক্করের সাথে নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাকে বিকিনি পরা অবস্থায় রোহনের সাথে জলের নিচে পোজ দিতে দেখা গেছে। ছবিতে দুজনেই একে অপরের চোখে ডুবে মালদ্বীপের মাঝখানে দাঁড়িয়ে আছেন। এই কাপলের রোমান্টিক এবং ঘনিষ্ঠ ছবি ইন্টারনেটে দ্রুত ছড়িয়ে পড়ছে এবং নেটিজেনরা এতে নিজেদের কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

ছবিতে, শুধুমাত্র অংশুলার বিকিনির স্ট্র্যাপ দৃশ্যমান এবং রোহনকেও শার্টলেস অবস্থায় দেখা যাচ্ছে। তার পোস্টের ক্যাপশনে লেখা আছে ৩৬৬। বোঝাই যাচ্ছে যে অংশুলা ও রোহনের সম্পর্ক এক বছর পূর্ণ হয়েছে। তাদের সম্পর্কের এক বছর পূর্ণ হওয়ার পরে, অংশুলা বিশেষভাবে রোহানের সাথে তার রোমান্টিক ছবি পোস্ট করেছিলেন। এই দু'জনের পোস্টে অনশুলার বোনদেরও দেখা যায়।

অংশুলা কাপুর চলচ্চিত্র প্রযোজক বনি কাপুর এবং তার প্রথম স্ত্রী মোনা কাপুরের মেয়ে। অংশুলা তার ফিটনেস টিপসের জন্য বেশ জনপ্রিয়। অংশুলা হলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুরের ছোট বোন এবং জাহ্নবী এবং খুশি কাপুর দুজনেরই সৎ বোন। অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর পর চার ভাইবোনকে প্রায়ই একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা যায়।

 

 

Share this article
click me!