কালো পোশাকে রং মিলান্তি কিং খান পরিবারের, সুহানা না গৌরী, কে বেশি নজর কাড়লেন?

মেয়ে ও দুই ছেলেকে নিয়ে একফ্রেমে ধরা দিয়েছেন বলিউডের পাওয়ার কাপল শাহরুখ খান ও গৌরী খান। এদিন কালো রঙের টুইনিং পোশাকে সকলকে দেখা গিয়েছে। একফ্রেমে কিং খানের পরিবারের সকলকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Mar 27, 2023 7:13 AM IST

বলিউডের কিং খানের আমেজটাই যেন রাজার মতো। ফের তা প্রমাণ মিলল। বাদশার রাজকীয় পরিবার এবার একফ্রেমে ধরা দিল। যা দেখে চোখ আটকে গেছে ভক্তদের। গত রবিবার সোশ্যাল মিডিয়ায় মেয়ে ও দুই ছেলেকে নিয়ে একফ্রেমে ধরা দিয়েছেন বলিউডের পাওয়ার কাপল শাহরুখ খান ও গৌরী খান। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই রাজকীয় ছবি শেয়ার করে নিয়েছেন শাহরুখ খান ও গৌরী খান। এদিন কালো রঙের টুইনিং পোশাকে সকলকে দেখা গিয়েছে। একফ্রেমে কিং খানের পরিবারের সকলকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

রোম্যান্স কিং শাহরুখকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। খুব কম সময়েই একসঙ্গে দেখা যায় শাহরুখ খান ও গৌরী খান ও তাদের সন্তানদের। দীর্ঘদিন বাদে সকলকে একসঙ্গে দেখেই আপ্লুত ভক্তরা। ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরা। ভাইরাল হওয়া ছবিতে কিং খানকে কালো রঙের টি-শার্ট ও কালো প্যান্ট এবং লেদারের জ্যাকেট পরে দেখা গিয়েছে। শাহরুখের পাশে রয়েছে স্ত্রী গৌরী। কালো রঙের হাই থাই স্লিট লো নেক ড্রেসে সুপারহট লুকে ধরা দিয়েছেন গৌরী খান। ছবি দেখে বোঝার উপায় নেই তিনি তিন সন্তানের মা। সুহানাও অফ হোয়াইট ও কালো রঙের ড্রেস বাবার কাঁধে হাত দিয়ে ছবিতে পোজ দিয়েছিলেন। এছাড়া বাবার সঙ্গে টুইনিং পোশাকে নজর কেড়েছেন দুই ছেলে আরিয়ান ও আব্রাম। কালো প্যান্ট , কালো টি-শার্ট এবং লেদারের জ্যাকেট পরে বাবার সঙ্গে ছবিতে পোজ দিয়েছেন দুই ছেলে। ছোট ছেলে আব্রামকে বাহুডোরে আগলে রেখেছেন শাহরুখ খান। মুহূর্তের মধ্যে শাহরুখের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

শাহরুখের এই পারিবারিক ছবিতে সুহানার বডি হাগিং পোশাক দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। ফ্যাশনিস্তা সুহানার সাদা-কালো চাপা পোশাকে বোল্ডনেস যেন দ্বিগুণ বেড়েছে। তবে সুহানা পাশাপাশি তার মা গৌরীর স্টাইল স্টেটমেন্ট দেখেও চোখ ফেরানো দায়। ছবির ক্যাপশনে গৌরী লেখেন- পরিবারকে ঘিরেই তো বাড়ি। খুব শীঘ্রই ক্যাফে টেবিল বুক নিয়ে হাজির হবেন শাহরুখ পত্নী। তারই প্রচারে সপরিবারে এই শুট করেছেন গৌরী। গৌরীর লেখা কফি টেবিল বুকের নাম হতে চলেছে মাই লাইফ ইন ডিজাইন। অভিনেত্রী না হয়েও কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত শাহরুখ ঘরনি গৌরী খান। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খানের বিভিন্ন দিক উঠে আসবে তার এই বইয়ের পাতায়। গৌরীর কিছু উল্লেখযোগ্য প্রজেক্ট থেকে মন্নতের নানা ছবি সবটাই থাকবে মাই লাইফ ইন ডিজাইন বইয়ের পাতায়। শুধু তাই নয়, এর পাশাপাশি আরও চমক থাকতে চলেছে। গৌরীর টিপস থাকবে বইতে। উল্লেখ্য, ১৯৯১ সালে ২৫ অক্টোবর গৌরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ। তাদের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন।

Share this article
click me!