Anushka-Virat: স্ত্রী অনুষ্কার সঙ্গে পাল্লা দিয়ে নাচ, পায়ের রগে টান খেয়ে ময়দান ছাড়লেন বিরাট, দেখুন ভিডিও

ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনুষ্কা। ক্যাপশনে লেখেন, ডান্স পে চান্স।

Web Desk - ANB | Published : Apr 24, 2023 12:55 PM IST / Updated: Apr 24 2023, 06:43 PM IST

বিরাটের সঙ্গে একটি নাচের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুষ্কা। যেখানে পঞ্জাবি গানে নাচতে দেখা গিয়েছে তাদের। কয়েক সেকেন্ডের ভিডিওটি বেশ মজার। ভিডিও-টি শ্যুট করা হয়েছে জিমের মধ্যে। শুরুতে দেখা যাচ্ছে, জিমের দরজা দিয়ে নাচতে নাচতে ঢুকলেন বিরাট ও অনুষ্কা। দুজনে মিলে একটি স্টেপ করতে না করতেই বিপত্তি। পায়ে চোট পেলেন বিরাট। এভাবে পঞ্জাবি গানে নাচলেন বিরাট ও অনুষ্কা। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনুষ্কা। ক্যাপশনে লেখেন, ডান্স পে চান্স।

এই ভিডিওটিতে পঞ্জাবি গায়ক শুভের গাওয়া এই গান। গানটি বেশ পরিচিত। গানে মজার লিরিক্স তো বটেই তেমনই মজার মিউজিক আছে। এই গানে অনুষ্কাকে টেক্কা দিতে গেয়ে ঘটল বিপত্তি। অনুষ্কার মতো ডান্সারকে টেক্কা দেওয়া সহজ কথা নয়। তা সে যতই তাঁর স্ত্রী হোক। আজ এই নাচের টক্করে পায়ে চোট পেলেন বিরাট।

ভিডিওতে দেখা যাচ্ছে বিরাটের পরনে কালো টিশার্ট আর গ্রে রঙের ট্রাউজার। আর পায়ে সাদা স্নিকার্স। মাথায় আছে টুপি ও চোখে চশমা। তেমনই অনুষ্কা পরেছেন প্রিন্টেড শার্ট। জিন্স আর সাদা জুতো। তবে, সম্পূর্ণ ভিডিওটি বেশ মজার। দুজনেই হাসতে হাসতে এন্ট্রি নেয়েছেন। তেমনই নাচতে গিয়ে বিরাট পায়ের পেশিতে টান লাগে। আঘাত পাওয়ার পর সে সরে যায় ক্যামেরা থেকে। অনুষ্কারও হাসতে হাসতে বিরাটের পিছনে যান। পুরো বিষয়টি হাসির ছলে তুলে ধরেছেন অনুষ্কা। ভিডিও পোস্ট কার মাত্রই তা ভাইরাল হয়েছে। ইন্সটাগ্রামে নানান কমেন্ট করেছেন তাদের ভক্তরা। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অধিকাংশ এই জুটির প্রশংসা করেছেন। আবার বিরাটের চোট পাওয়া দেখে কেউ কেউ চিন্তা প্রকাশ করেছে। সত্যিই সে চোট পেলে এবার কে খেলবে তা নিয়ে উঠেছে প্রশ্ন। সে যাই হোক, বিরাট অনুষ্কা যে মজার ছলে ভিডিওটি তৈরি করেছেন তা বলার অপেক্ষা রাখে না।

সে যাই হোক, রবিবার বিকেলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নেমেছিলেন আরসিবি। সেই খেলা দেখতে যান অনুষ্কার। বিরাটকে এবারও মাঠে দেখা যায় অনুষ্কার দিকে ফ্লাইং কিস দিতে। এর আগেও এমন করেছেন বিরাট। বিরাটের খেলা প্রায়শই দেখতে যান অনুষ্কা। এবারও হল এমনটা। এবারও স্ত্রী দিকে তাকিয়ে চুমু ছুঁড়ে দিলেন বিরাট। তা দেখে লজ্জায় লাল অনুষ্কা।

 

 

 

 

আরও পড়ুন

গাঁটছড়া থেকে বিদায় নিল খড়ি, তবে কি ছাড়ছেন টলিউড? জেনে নিন কী বললেন সোলাঙ্কী রায়

Dream Girl 2: পিছিয়ে গেল ছবি মুক্তির দিন, দেখে নিন কবে দেখা হবে পূজার সঙ্গে

‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির আয় দেখে আপ্লুত সলমন, দেখে নিন কী বললেন ভাইজান

Share this article
click me!