লিভ-ইন, সহবাস তো অনেক হল, কবে বিয়ে করছেন আরবাজকে, মুখ খুললেন ২০ বছরের ছোট জর্জিয়া

মালাইকার বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। দেখতে দেখতে ৬ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন জর্জিয়া।

 

Web Desk - ANB | Published : Nov 29, 2022 7:50 AM IST

110


বলি অভিনেত্রী মালাইকা আরোরার বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। দেখতে দেখতে চার বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন জর্জিয়া ও আরবাজ।
 

210

বলি অভিনেত্রীদের সঙ্গে সমানে সমানে টক্কর চালাতে সিদ্ধহস্ত আরবাজের প্রেমিকা জর্জিয়া । আরবাজের প্রেমিকার সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হয়, যা নিয়ে চর্চা লেগেই তাকে।  তাদের সম্পর্ক  বলিউডের অন্যতম চর্চার প্রধান বিষয়।  

310


আরবাজের সঙ্গে দীর্ঘদিন ধরে লিভ-ইনে রয়েছেন জর্জিয়া। তবে কবে বিয়ে করছেন তারা, তা নিয়ে প্রশ্ন উঠতেই এবার মুখ খুললেন ২০ বছরের ছোট জর্জিয়া। আরবাজের মন্তব্যের পর থেকেই জোর জল্পনা  শুরু হয়েছে নেটদুনিয়ায়।

410

আরবাজের সঙ্গে বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করতেই জর্জিয়া সাফ জানিয়েছেন, আমি আগেও বলেছি আবার এখনও বলছি, আমরা খুব ভাল বন্ধু। তবে বিয়ে বা বিয়ে পর্যন্ত ভাবা এমন কিছু নিয়ে এখনও পর্যন্ত আমরা কিছু ভাবছি না।

510

জর্জিয়া আরও জানিয়েছেন করোনা মহামারীর পর থেকেই আরবাজের সঙ্গে তার রসায়নের অনেকটাই বদল এসেছে বলে জানিয়েছেন জর্জিয়া। তিনি আরও বলেছেন, লকডাউনে আমাদের অনেক কিছু শিখিয়েছে। একটি মানুষকে হয় কাছাকাছি আসতে বা দূরে সরে যেতো বাধ্য করেছে।
 

610

বলি অভিনেতা আরবাজের সঙ্গে বয়সের ব্যবধানও বিস্তর। প্রায় ২০ বছরের ছোট জর্জিয়া। তবে ঠিক এমনটাই হয়েছে মালাইকার ক্ষেত্রে। বলি অভিনেত্রী মালাইকা আরোরাও অর্জুন কাপুরের থেকে প্রায় ১০ বছরের বড়। এই নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় মালাইকাকে। তেমনই আরবাজকেও বয়সের ব্যবধান নিয়ে অনেক প্রশ্নের মুখে পড়তে হয়।
 

710

বয়সের ব্যবধান নিয়ে এক সাক্ষাৎকারে আরবাজ জানিয়েছিলেন, আমাদের মধ্যে অনেকটাই বয়সের ব্যবধান। কিন্তু আমরা কেউই তা অনুভব করিনি। আমি মাঝে মধ্যে ওকে জিজ্ঞেস করি, সত্যি। এটা কিন্তু অল্প সময়ের জন্য হতে পারে। একটি সম্পর্কে জড়ানোর পর আগামীর কথা খুব বেশি ভাবি না আমরা। সময়ের সঙ্গে সঙ্গে অনেক প্রশ্নের উত্তর মেলে।
 

810


সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ জর্জিয়া হামেশাই নিজের ছবি পোস্ট করে থাকেন যা দেখতে হামলে পড়েন ভক্তরা। ভারতে ফ্যান ফলোয়ারের সংখ্যাও দিন দিন বাড়ছে। দীর্ঘদিন ধরে একসঙ্গে রয়েছেন আরবাজ ও জর্জিয়া । শুধু তাই নয়, একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছেন জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে তিনি ভীষণ খুশি।
 

910


ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়া একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আরবাজই তাকে বলিউড কেরিয়ারে সাহায্য করেছিল। বর্তমানে মুম্বইতেই আরবাজের উপহার দেওয়া একটি ফ্ল্যাটে থাকেন জর্জিয়া। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই দাবি করেন জর্জিয়া। যদিও তাতে কোনও আপত্তি নেই আরবাজের প্রেমিকার।

1010

আরবাজ খানের চেয়ে বয়সে ২০ বছরের ছোট জর্জিয়া। মালাইকার সঙ্গে ডিভোর্সের পর থেকে আরবাজ ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়ার সঙ্গে লিভ-ইনে রয়েছেন। তবে কবে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন, তা কিছু জানা যায়নি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos