Isha Koppikar: ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি, প্রকাশ্যে ইশার বিচ্ছেদের খবর

ইশা বলেন, এটা এখনই বলার সময় নয়। আমি এই বিষয় আপাতত কিছু বলতে চাই না। আমি ব্যক্তিহত জীবনে প্রাইভেসি চাই। আপনাদের সহানুভূতিতে আমি আপ্লুত।

 

Sayanita Chakraborty | Published : Dec 29, 2023 7:07 AM IST

ইন্ডাস্ট্রির কানাঘুষো বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন ইশা কপিকার। জানা গিয়েছে, টিমির সঙ্গে দীর্ঘ ১৪ বছরের বিবাহিত জীবনের ইতি টেনেছেন অভিনেত্রী। রিপোর্ট অনুসারে, গত নভেম্বরেই আলাদা হয়েছে দুজনে। একমাত্র সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে গিয়েছে ইশা। স্বামী-স্ত্রীর মধ্যে অনেকদিন ধরে বনিবনা হচ্ছিল না। সেই জন্যই ডিভোর্সের পর বেছে নিয়েছে তাঁরা। তবে, এই বিষয় ইশা কিছু জানাতে নারাজ। তাঁকে এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এই বিষয় প্রশ্ন করা হয়। সে প্রশ্ন ইশা বলেন, এটা এখনই বলার সময় নয়। আমি এই বিষয় আপাতত কিছু বলতে চাই না। আমি ব্যক্তিহত জীবনে প্রাইভেসি চাই। আপনাদের সহানুভূতিতে আমি আপ্লুত।

জানা গিয়েছে, ২০০৯ সালে নভেম্বর মাসে বিয়ে করেন ইশা কপিকর ও টিমি নারঙ্গ। ২০২৩-র নভেম্বরেই আলাদা হন তাঁরা। জিমে শরীর চর্চা করতে গিয়ে শুরু হয়েছিল ইশা কপিকর ও টিমি নারঙ্গের প্রেম। ডেটিং শুরু করেন তাঁরা। প্রায় ৩ বছর ডেট করেন তারা। ইশা কপিকর ও টিমি নারঙ্গ দুজন দুজনের সঙ্গে দীর্ঘদিন ডেট করার পর বিয়ে করেন। দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের অবশেষে ইতি ঘটল। হিন্দি ছবির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় আর মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন ইশা। ২০০০ সালে ফিজা ছবি দিয়ে অভিনয় শুরু করে ইশা। এরপর ২০০২-র কোম্পানি, কাঁটে, পিঞ্জর, ডন, ডরনা মানা হ্যায়-র মচো একগুচ্ছ ছবিতে কাজ করেছেন। ইশার পরবর্তী প্রোজেক্ট তালিম মুভি আয়ালান-এ কাজ করেন ইশা। সব মিলিয়ে বহু বছর ধরে কাজ করেছেন বিনোদন দুনিয়ায়। এবার নায়িকার বিচ্ছেদের খবরে সরগরম সর্বত্র। জানা গিয়েছে, গত নভেম্বরেই আলাদা হয়েছে দুজনে। তবে, এখনও এই বিষয় কেউ কিছু জানা যায়নি।

 

Share this article
click me!