সলমনকে জড়িয়ে ধরলেন ঐশ্বর্য? আলোচনার শীর্ষে ভাইজান ও রাই সুন্দরীর ভাইরাল হওয়া ঘনিষ্ঠ ছবি

সদ্য ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে ভাইজান ও রাই সুন্দরীকে একসঙ্গে দেখা গিয়েছে। একে অপরের সঙ্গে করছেন ভালোবাসার বিনিময়। আর এই ছবি প্রশ্ন তুলেছে সকলের মনে।

Sayanita Chakraborty | Published : Nov 8, 2023 11:33 AM IST / Updated: Nov 08 2023, 05:04 PM IST

19

চারিদিকে শুধু ঐশ্বর্য রাই বচ্চনের সংসার ভাঙনের কথা। তাঁর জন্মদিনে আয়োজিত ইভেন্ট থেকে চলছে এই গুঞ্জন। সদ্য ৫০-এ পা দিলেন ঐশ্বর্য। আর উপলক্ষ্যে এক বিশেষ ইভেন্টে যোগ দেন রাই সুন্দরী। সেখানে তিনি উপস্থিত হন মেয়ে আরাধ্যা ও তাঁর মায়ের সঙ্গে।

29

বচ্চন পরিবারের কেউ তো দূরের কথা, অভিষেক বচ্চনকেও দেখা যায়নি ঐশ্বর্যের জন্মদিনে। জন্মদিনের দিন শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যকে শুভেচ্ছা জানান অভিষেক। জন্মদিন উপলক্ষ্যে একটি লাইন লিখেই খান্ত হন।

39

এর পর আবার মনীশ মালহোত্রার পার্টিতে দেখা যায় ঐশ্বর্যকে। সদ্য দিওয়ালি উপলক্ষ্যে একটি পার্টির আয়োজন করেন মণীশ মালহোত্রা। বলিউডের বহু তারকার উপস্থিতি লক্ষ্য করা যায়।

49

পার্টিতে সকলের নজর কাড়েন বিশ্ব সুন্দরী। তিনি লাল ও গোলাপী রঙের পোশাক পরে হাজির হন। তবে দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনও সদস্যের। আর এই পার্টির পর আলোচনার শীর্ষে ঐশ্বর্য ও সলমন খান।

59

সলমন খানের সঙ্গে ঐশ্বর্যের বিচ্ছেদ হয়েছে ২১ বছর আগে। তারপর একসঙ্গে কোথাও দেখা যায়নি তাঁদের। এমনকী, একই পার্টিতেও হাজির হতেন না ঐশ্বর্য ও সলমন। তবে, সদ্য এই সমীকরণ বদলেছে। একসঙ্গে না হোক একই পার্টিতে উপস্থিত হচ্ছেন ঐশ্বর্য ও সলমন।

69

এদিন মনীশ মালহোত্রার পার্টির পর একটি ছবি ভাইরাল হয়। যেখানে লাল রঙের সুট পরিহিত একটি মেয়েকে জড়িয়ে ধরতে দেখা গিয়েছে সলমনকে। মেয়েটির মুখ দেখা যায়নি। আর তারপরই গুজন রটে ঐশ্বর্য ও সলমনের সম্পর্ক নিয়ে। কারণ এদিন লাল সুট পরেই পার্টিতে গিয়েছিলেন ঐশ্বর্য।

79

এরপর সকলের মনে প্রশ্ন আসে তবে কি সকল বিবাদ মিটল? ২০০২ সালে বিচ্ছেদ হয় সলমন ও ঐশ্বর্যের। তারপর অভিষেককে বিয়ে করে ঐশ্বর্য। তখন থেকে এক সঙ্গে কাজ করা তো দূরের কথা কোনও পার্টিতেও একসঙ্গে দেখা যায়নি তাঁদের। তাই এই ছবি দেখে চমক পেয়েছেন সকলে।

89

বাস্তবে ঘটনাটি আলাদা। সেদিন একই ধরনের পোশাক পরে হাজির হন সূরয পাঞ্চোলির বোন সানা পাঞ্চোলি। তিনিই সলমনের সঙ্গে ভালোবাসার বিনিময় করেন। আর তাঁকে দেখেই ভুল বোঝেন সকলে।

99

অর্থাৎ সলমন ও ঐশ্বর্যকে এক সঙ্গে দেখার সৌভাগ্য এবার হল না ভক্তদের। এখনও ভাঙেনি তাঁদের মধ্যে বিবাদের দেওয়াল। ফলে, এখন সলমন ও ঐশ্বর্য ভক্তরা একই ফ্রেমে তাদের দেখতে উৎসুক রইল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos