আমার গলা কি কখনও শাহরুখের কন্ঠে মানায়, নিজের কন্ঠস্বর প্রসঙ্গে বিশেষ উক্তি অরিজিৎ সিং-র

অরিজিৎ সিং বললেন, বিষয়টা কখনই ভয়েসের ওপর নির্ভরশীল নয়। পুরোটাই গায়েকির ওপর দাঁড়িয়ে। আমি নিজের গলাকে ভেঙে ভেঙে টেক্সার তৈরি করেছি।

Sayanita Chakraborty | Published : Dec 14, 2023 4:47 AM IST

এক সময় বলিউড বাদশার লিপে গান গাওয়ার থাকলে সকলেরই মাথায় আসত অরিজিৎ সিং-র কথা। তিনি শাহরুখের লিপে অনেক গান গেয়েছেন। তালিকায় আছে জালিমা, গেরুয়া থেকে শুরু করে চলতি বছরে ঝুমে জো পাঠান ছবিটি মুক্তি পায়। তেমনই চলেয়া কিংবা ডানকি-র লুট পুট গায়া এবং ও মাহি গানটিও শাহরুখের লিপে গেয়েছেন অরিজিৎ। এতগুলো গান গাওয়ার পরও নিজের ওপর একেবারে ভরসা করেন না। সদ্য এমই প্রকাশ পেল তারকার কথা।

শিল্পী অরিজিৎ সিং বললেন, বিষয়টা কখনই ভয়েসের ওপর নির্ভরশীল নয়। পুরোটাই গায়েকির ওপর দাঁড়িয়ে। আমি নিজের গলাকে ভেঙে ভেঙে টেক্সার তৈরি করেছি। যেমনভাবে ভাস্কর্য তৈরি হয়। ভাবুন তো আমার গলা কি কখনও শাহরুখের কন্ঠে মানায়।

অরিজিৎ সিং আরও বলেন, রাতে অতিরিক্ত রেওয়াজ করার পর কন্ঠস্বর বসে যায়। এরপর আপনি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েন। তাতে তৈরি হয়ে যায় সমস্যা। সকালে রেকর্ডিং-এ গেলে ব্যারিটোন খুল যাতা হ্যায়।

এভাবে অরিজিৎ জানালেন কী করে বাদশার গানে কন্ঠ দেন তিনি। বর্তমানে সেরা গায়কের তালিকার শীর্ষভাবে আছেন গায়ক অরিজিৎ সিং। দেশ-বিদেশ জুড়ে তাঁর ভক্তের সংখ্যার শেষ নেই। অরিজিৎ সিং-র শো মানেই লক্ষ লক্ষ ভক্ত সমাগম। তাঁর কনসার্টের ছবি ভাইরাল হলে সেখানে দেখা মেলে শুধুই লক্ষ লক্ষ মাথায়। নিজের পছন্দের গায়ককে একবার দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন অনেকে। হাজার রাস্তা অতিক্রম করতেও রাজি হন।

তেমনই তাঁর সরল স্বভাব সকলের নজর কাড়ে। সিমপ্লিসিটির কারণে তিনি সব সময় উঠে আসেন খবরের শীর্ষে। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁর ছবি। যা বারে বারে মুগ্ধ করে সাধারণ মানুষকে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

ঐন্দ্রিলা-অঙ্কুশ থেকে সানি দেওল, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

নিখোঁজ অভিনেতা সানি দেওল, খুঁজে দিলে মিলবে ৫০ হাজার টাকা পুরস্কার

Share this article
click me!