নিখোঁজ অভিনেতা সানি দেওল, খুঁজে দিলে মিলবে ৫০ হাজার টাকা পুরস্কার

প্রকাশ্যে আসা একটি পোস্টারে দেখা গিয়েছে, সানি দেওলের ছবি। তাতে লেখা সানি দেওল নিখোঁজ। জানা গিয়েছে, খুঁজে দিলে মিলবে ৫০ হাজার টাকা পুরস্কার।

Sayanita Chakraborty | Published : Dec 13, 2023 7:57 AM IST

হঠাৎ এক অদ্ভুত কারণে খবরে এলেন সানি দেওল। শেষ গদর ২ ছবিতে দেখা দিয়েছিলেন সানি দেওল। ছবিটি ব্যাপক সাড়া ফেলেছিল বক্স অফিসে। সেরা ১০টি সর্বোচ্চ ভারতীয় আয়কারী ছবির তালিকায় রয়েছে গদর ২।

একদল লোককে আনন্দে দিতে গিয়ে অন্য দলের একাধিক লোককে বিকাপে ফেললেন। তাঁর নির্বাচনী এলাকা গুরুদাসপুরের স্থানীয় নাগরিকরা বেশ ক্ষিপ্ত তাঁর ওপর। তাদের সমস্যা জানাতে পাচ্ছেন না সানি দেওলকে। কারণ তিনি দীর্ঘদিন অনুপস্থিত এলাকায়। আর সে কারণে তাঁর নামে নিখোঁজের পোস্টার পড়েছে এলাকা। প্রকাশ্যে আসা একটি পোস্টারে দেখা গিয়েছে, সানি দেওলের ছবি। তাতে লেখা সানি দেওল নিখোঁজ। জানা গিয়েছে, খুঁজে দিলে মিলবে ৫০ হাজার টাকা পুরস্কার।

২০১৯ সালে সাধারণ নির্বাচনে সানি জয়লাভ করেন। ভারতীয় জাতীয় কংগ্রেসের সুনীল জাখরকে ৮২,৪৫৯ ভোটের ব্যবধানে পরাজিত করেন। তবে, বর্তমানে তিনি সাধারণ মানুষের কোনও সমস্যার দিকে তাকাচ্ছেন না বলে জানা গিয়েছে। সে কারণে ক্ষিপ্ত সেখানের মানুষ। তারা পোস্টার দিয়েছেন লারা এলাকায়। জানা গিয়েছে, তিনি ভোটে জিতলেও পাঁচ বছর প্রায় সেখানে যাননি। এই নিয়ে বেশ ক্ষিপ্ত জনগন।

পাঠানকোটে গুমশুদা কি তালাশ লেখা সাংসদ সানি দেওলের নিখোঁজ পোস্টার দেখা গিয়েছে। বিক্ষতে স্থানীয়রা বলেন, যে কেউ সানি দেওলকে খুঁজে দিতে পারলেই বা আমাদের জন্য একটি মিটিং এর ব্যবস্থা করে দিতে পারলেই আমরা তাকে ৫০ হাজার টাকা পুরস্কৃত করবে।

ভোটে জেতার পর থেকে এলাকায় অনুপস্থিত সানি। সে কারণে ক্ষিপ্ত জনগন। নিজেদের সমস্যা জানাতে পারছেন না তাঁরা। আর এই কারণেই এলাকায় পোস্টার দিলেন তাঁরা। এভাবে তাদের সমস্যা তুলে ধরতে চাইলেন সকলের সামনে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

সৃজিত থেকে সুমন মুখোপাধ্যায়- একাধিক প্রেম এসেছে স্বস্তিকার জীবনে, জন্মদিনে রইল নায়িকার প্রেমের খবর

নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর

Share this article
click me!