খুশির সঙ্গে রোম্যান্স করবেন ইব্রাহিম, করণের হাত ধরে বক্স অফিসে আসছেন এই দুই স্টার কিডস

শীঘ্রই আসছে খুশি কাপুরের দ্বিতীয় ছবি। বর্তমানে চলছে প্রি প্রোডাকশনের কাজ। খুশির বিপরীতে দেখা দিতে চলেছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। করণ জোহরের হাত ধরে এক সঙ্গে বক্স অফিসে আসতে চলেছেন তাঁরা।

Sayanita Chakraborty | Published : Dec 13, 2023 2:14 AM IST

সদ্য মুক্তি পেয়েছে দ্য আর্চিজ। এই ছবি দিয়ে ডেবিউ করেছেন এক ঝাঁক স্টার কিডস। এই তালিকায় যেমন আছেন শাহরুখ কন্যা সুহানা। তেমনই আছেন শ্বেতা পুত্র অগস্ত্য নন্দা। আছেন বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। ইতিমধ্যে বলিউডে পা রাখলেও সেভাবে সকলের নজর কাড়তে পারেনি খুশি। তাতে কি? প্রথম ছবি মুক্তির পরই হাতে এল আরও এক প্রোজেক্ট।

শীঘ্রই আসছে খুশি কাপুরের দ্বিতীয় ছবি। বর্তমানে চলছে প্রি প্রোডাকশনের কাজ। নির্মাতা ছবির অন্যান্য চরিত্রে কাদের নেবেন কিংবা কোথায় শ্যুটিং করবেন, এই সব ঠিক করতে ব্যস্ত। তবে, জানা গিয়েছে ছবির প্রধান চরিত্রে দেখা যাবে খুশিকে। আর খুশির বিপরীতে দেখা দিতে চলেছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। করণ জোহরের হাত ধরে এক সঙ্গে বক্স অফিসে আসতে চলেছেন ইব্রাহিম আলি খান।

এর আগে করণ জোহরের হাত ধরে বহু তারকা ডেবিউ করেছে। তালিকায় আছেন আলিয়া ভাট, বরুণ ধওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকারা। আর এবার করণের হাত ধরে বক্স অফিসে আসতে চলেছেন সইফ পুত্র। তিনি ডেবিউ করবেন সারজামিন ছবি দিয়ে।

জানা গিয়েছে, কাশ্মীরের পটভূমিতে হবে শ্যুটিং। কেউ বলছেন থ্রিলার ছবি বানাতে চলেছেন করণ জোহর। তেমনই অনেকের দাবি রম-কম ছবি বানাবেন তিনি। আবার অনেক সময় শোনা যাচ্ছে খুশি কাপুর ও ইব্রাহিম আলি খানকে নিয়ে কোনও কমেডি ছবি তৈরির পরিকল্পনা করছেন করণ। ছবিটি পরিচালনা করবেন শাওনা গৌতর। ধর্ম প্রোডাকশনের প্রযোজিত এই ছবি। তবে, বড় পর্দার বদলে ওটিটি-তেও মুক্তি পেতে পারে। এখন সবই আলোচনা স্তরে। শুধু মাত্র ঠিক হয়েছে ছবির দুটি প্রধান চরিত্রের কাস্ট।

 

আরও পড়ুন

রজনীকান্ত থেকে পরমব্রত, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

টাইগার শ্রফ এবং দিশা পাটানির সঙ্গে ভলিবল খেলছেন অক্ষয় কুমার, দেখুন ভিডিও

Share this article
click me!