দীপিকার গাঢ় চুম্বন থেকে প্রকাশ্যেই জনকে জড়িয়ে ধরে চুমু , পাঠানের বাঁধভাঙা সাফল্যে অন্য মুডে শাহরুখ

'বাদশা ইজ ব্যাক'-এটাই এখন ভক্তদের মুখে।'পাঠান' ছবির সাফল্যের পর প্রথমবারের মতো মিডিয়ার সামনে বক্তব্য রাখলেন শাহরুখ । সেইসময়ই জন আব্রাহামকে চুম্বন করলেন এসআরকে এবং দীপিকাও চুম্বনে ভরিয়ে দিলেন শাহরুখকে। দেখে নিন সেই আনন্দ মুহূর্তের ঝলক।

 

Web Desk - ANB | Published : Jan 31, 2023 5:33 AM IST

111

২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বলিউডের বাদশা শাহরুখ খান। বিতর্ক-সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে বক্সঅফিসে বাজিমাত করছে শাহরুখ খানের ছবি পাঠান। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে 'পাঠান। 

211

'পাঠান' ঝড়ে কাঁপছে গোটা দেশ। রাস্তায় লোকজনের ভিড় কম থাকলে মাল্টিপ্লেক্সের চিত্রটাই যেন পুরো ভিন্ন। কোনওভাবেই যেন তর সইছে না ভক্তদের। আসলে হওয়াটাই স্বাভাবিক দীর্ঘ চার বছরের প্রতীক্ষার অবসান। ভক্তদের সামনে অ্যাবস নিয়ে হাজির হচ্ছেন বলিউডের বাদশা। মুক্তি পাওয়ার পর ছবিকে ঘিরে উন্মাদনার পারদ তুঙ্গে। 

311

গতকাল অর্থাৎ সোমবার প্রথমবার সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন 'পাঠান'ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ রাই  এবং শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম ।'পাঠান' ছবির সাফল্যের পর প্রথমবারের মতো মিডিয়ার সামনে বক্তব্য রাখলেন শাহরুখ খান। 

411

ইতিমধ্যেই 'পাঠান' নিয়ে উন্মাদনা তুঙ্গে। ৫ দিনে ৫৪২ কোটি টাকা আয় করেছে পাঠান। মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে 'পাঠান' রাজ।  একের পর এক নজির গড়েছে শাহরুখ খান। তবে তিনি একা নন, ছবিতে ফাঁটিয়ে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।

511

প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দীপিকা পাড়ুকোনের ও জন আব্রাহামের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের কিং খান।  শাহরুখ খান বলেন, অ্যাকশন দৃশ্যে শ্যুট করার সময় আমরা এতটাই কাছাকাছি চলে এসেছিলাম, যে আরেকটু হলে জনকে আমি চুমু খেয়ে নিতে পারতাম।

611

'পাঠান' ছবিতে খলনায়কের চরিত্রে দেখা গেছে জন আব্রাহামকে। জন আব্রাহামের অভিনয়ে রীতিমতো মুগ্ধ শাহরুখ খান। সাংবাদিকদের মুখোমুখি হয়ে জনের প্রশংসায় ভরিয়ে দেন এসআরকে। তারপর প্রকাশ্যেই জনকে জড়িয়ে ধরে চুম্বনে ভরিয়ে দেন শাহরুখ খান।

711

বলিউডের বাদশারও প্রশংসা করেন জন আব্রাহাম।  তিনি বলেন, আমি ভাবতাম আমিই দেশের অন্যতম ভাল অ্যাকশন  হিরো। তবে শাহরুখ খানের সঙ্গে কাজ করে বুঝেছি এখন দেশে সেরা অ্যাকশন অভিনেতা এসআরকে। অভিনয়ের প্রশংসা করেই ক্ষান্ত হননি জন। তিনি বলেন, শাহরুখ শুধু একজন অভিনেতা নন, উনি আমাদের আবেগ।

811

'পাঠান' -এর অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। রুবিনার চরিত্রে যতই তিনি ধারাল, অন্যদিকে ছবির দেখে দর্শকদের ভালবাসায় তিনি আপ্লুত। সাংবাদিক সম্মেলনে  রীতিমতো চোখের কোণে জল দেখা গেছে দীপিকার। কথা বলতে গিয়েও কিছুক্ষণ থেমে যান অভিনেত্রী। সেই সময়ই দীপিকার জন্য় দু-কলি গানও গেয়ে ওঠেন পর্দার পাঠান। 

911

বলিউডের বাদশা একাধিকবার অকপটে দীপিকার প্রশংসা করেছেন। ছবির মুক্তির পরও সাংবাদিকদের মুখোমুখি হয়ে দীপিকা নিয়ে মুখ খুললেন অভিনেতা।  দীপিকা যে কতটা স্নেহের তার কাছে সেকথা জানাতেও ভুললেন না কিং খান।

1011

'পাঠান' ছবির  সাফল্যে দীপিকাকে জড়িয়ে ধরেন এসআরকে । শুধু তাই নয়, আনন্দে আত্মহারা  ডিডিএলজে পোজও দিলেন শাহরুখ খান। দীপিকাও প্রকাশ্যে শাহরুখ খানকে চুম্বনে ভরিয়ে দিয়েছেন। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। পুরো অন্য মুডে দেখা গিয়েছে শাহরুখ খানকে।
 

1111

 শাহরুখ ও দীপিকা পাড়ুকোন অভিনীত ছবিটি জমজমাট স্পাই থ্রিলার। সিঙ্গল স্ক্রিনের মতোই মাল্টিপ্লেক্সে 'পাঠান' নিয়ে দারুণ উন্মাদনা শুরু হয়েছে। ছবির অ্যাডভান্স বুকিংও প্রচুর পরিমাণে রয়েছে। শো দেওয়া মাত্রই সমস্ত শো হাউজফুল। 'পাঠান' দেখার জন্য অগ্রিম টিকিট কেটে নিয়েছেন কিং খানের ভক্তরা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos