Bollywood news: মেয়ের বিয়েতেই অনুপস্থিত 'মিস্টার পারফেকশনিস্ট', আমির খানকে ছাড়াই শুরু হল ইরার প্রাক বিবাহ অনুষ্ঠান

মারাঠি রীতি অনুযায়ী এই অনুষ্ঠানেই বিয়ের আগে দুই পরিবার একযোগে বর-কনেকে আশীর্বাদ করেন।

Ishanee Dhar | Published : Nov 5, 2023 6:57 AM IST / Updated: Nov 05 2023, 12:38 PM IST

মেয়ের প্রাক বিবাহ অনুষ্ঠানেও দেখা গেল না আমির খানকে। বাবাকে ছাড়াই শুরু হল ইরা খানের বিয়ের অনুষ্ঠান। শুক্রবারের শুভলগ্নে সম্পন্ন হল ইরা-নুপূরের কেলভান সেরিমনি। মারাঠি রীতি অনুযায়ী এই অনুষ্ঠানেই বিয়ের আগে দুই পরিবার একযোগে বর-কনেকে আশীর্বাদ করেন। এদিনের অনুষ্ঠানেও দেখা গেল না বলি সুপারস্টার আমির খানকে।

গতবছর নভেম্বর মাসেই হয় ইরা খান ও নুপূর শিকারের জমজমাট বাগদান পর্ব। মেয়ের জীবনের বিশেষ দিনে উপস্থিত ছিলেন আমির খান ও তাঁর দুই প্রাক্তন স্ত্রী রিনা এবং কিরণ রাও। তবে এবার মা রিনা দত্ত উপস্থিত থাকলেও ছিলেন না 'মিস্টার পারফেকশনিস্ট'। তাই বাবাকে ছাড়াই জীবনের নতুন অধ্যায় পা দিলেন ইরা খান। জানা যাচ্ছে ২০২৪ সালের জানুয়ারি মাসের মধ্যেই চার হাত এক হবে ইরা-নুপূরের। কেলভান অনুষ্ঠান দিয়ে শুরু হল আমির কন্যার বিবাহ পর্ব। উল্লেখ্য এদিনের অনুষ্ঠানে আমির খানের পাশাপাশি দেখা যায়নি সৎ মা কিরণ রাও-কেও। ইরা খানের সঙ্গে বরাবরই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক কিরণের। তবুও কেন তাঁর বিয়ের অনুষ্ঠানেও গড় হাজির কিরণ সে নিয়েই উঠছে প্রশ্ন। এদিনের অনুষ্ঠানে দেখা গেল আমির কন্যার প্রিয় বন্ধু তথা অভিনেত্রী মিথিলা পালকরকে। উপস্থিত ছিলেন দুই পরিবারের প্রায় সকলেই।

কেলভান সেরিমনি কী?

মারাঠী রীতি অনুযায়ী বিয়ের আগে দুই পরিবার এক জায়গায় উপস্থিত হয়ে বর-কোনেকে আশির্বাদ করে। সঙ্গে চলে নানা অনুষ্ঠান, নাচ গান, খাওয়া দাওয়াও।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!