পরের পর ব্যর্থতা, শ্রীকৃষ্ণের শরণাপন্ন কঙ্গনা রানাওয়াত, পেশা বদলের ইচ্ছা নায়িকার

২০২৪-র লোকসভা ভোটে কি তাঁর আনুষ্ঠানিক ভাবে হাতেখড়ি হবে? উত্তরে তিনি বলেন, যদি শ্রীকৃষ্ণের কৃপা থাকে নিশ্চয়ই লড়ব।

Sayanita Chakraborty | Published : Nov 4, 2023 9:04 AM IST

সময়টা মোটেও ভালো যাচ্ছে না কঙ্গনা রানাওয়াতের। পরের পর ছবি ব্যর্থ হচ্ছে। সদ্য মুক্তি পেয়েছে তেজশ। ছবি ঘিরে দর্শকদের আশা ছিল বিস্তর। তবে, এই ছবিও মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। প্রথম দিন ছবির আয় হয়েছিল ১.২৫ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় হয় ২.২০ কোটি। ৬০ কোটি বাজেটের এই ছবির এমন আয় দেখে চমক পেয়েছেন সকলে।

তবে এই প্রথম নয়। পরের পর ব্যর্থ হচ্ছেন কঙ্গনা। শেষ তিন-চার বছরে একটি হিটও দিয়ে পারেননি নায়িকা। বর্তমানে প্রযোজনাও করছেন ছবির। তবে, তাঁর প্রযোজিত ছবিও সেভাবে সফল হয়নি। কঙ্গনা অভিনীত থলাইভা, ধড়ক, চন্দ্রমুখী ২ পর পর মুক্তি পায়। তবে, কোনও ছবি সেভাবে ব্যবসা করতে পারেনি। সকলের আশা ছিল তেজশ ছবি নিয়ে। তিনি বলেছিলেন, উরি- দ্য সার্জিক্যাল স্ট্রাইক, মেরি কম-র মতো ছবি যাদের ভালো লাগেছে তাদের তেজশ ভালো লাগবে। কিন্তু, বাস্তবে হল ভিন্ন। ছবি মুক্তির পর কটাক্ষ শুনতে হয় তাঁকে।

এবার এত ব্যর্থতা শেষে পেশা বদলের সুর শোনা যাচ্ছে কঙ্গনার গলায়। তেজশ-র ব্যর্থতার পর শান্তি খুঁজতে শ্রীকৃষ্ণের শরণাপন্ন কঙ্গনা। তাঁকে প্রশ্ন করা হয়, ২০২৪-র লোকসভা ভোটে কি তাঁর আনুষ্ঠানিক ভাবে হাতেখড়ি হবে? উত্তরে তিনি বলেন, যদি শ্রীকৃষ্ণের কৃপা থাকে নিশ্চয়ই লড়ব।

কেন্দ্রীয় সরকারের প্রশংসা করে তিনি বলেন, বিজেপি সরকারের জন্য ভারতীয়েরা ৬০০ বছরের যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছে। আমরা রামমন্দির প্রতিষ্ঠা করতে পেরেছি। এবার সনাতন ধর্মের পতাকা উড়বে সারা বিশ্বে। এদিকে এর আগে বিধানসভা নির্বাচনে লড়তে রাজি ছিলেন কঙ্গনা। এবার ফের এমনই ইচ্ছা প্রকাশ পেল তাঁর কথায়।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 


আরও পড়ুন

‘হট’ রাখিকে ছেড়ে ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ শার্লিনের মন দিলেন আদিল? ডিনার ডেটে আদিল-শার্লিন

Aishwarya Rai Bachchan: বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বর্য-র, ফের জোড়ালো ভাঙনের গুঞ্জন

Share this article
click me!