ফুলশয্য়ার প্রথম রাত কেমন কাটল স্বরার, স্বামী ফাহাদের সঙ্গে অন্তরঙ্গ ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন স্বরা ভাস্কর। বিয়ের ছবি দিয়ে যেমন ভক্তদের চমকে দিয়েছেন, তেমনই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফুলশয্যার ছবি দিয়ে সকলকে আবারও চমকে দিলেন স্বরা।

Web Desk - ANB | Published : Feb 28, 2023 6:24 AM IST

বলিউডের চর্চিত অভিনেত্রী স্বরা ভাস্করকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। হঠাৎ করেই বিয়ের খবর ঘোষণা করে সকলকে চমকে দিয়েছেন স্বরা। দিনকয়েক আগেই যাকে ভাই বলে ডাকতেন,তার গলায় মালা দিয়েছেন স্বরা। বলি অভিনেত্রী স্বরা ভাস্কর সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ের খবর ঘোষণা করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। স্বরা বিয়ের খবরে উত্তাল নেটদুনিয়া। শুভেচ্ছার বন্যা বয়ে গেছে নেটদুনিয়ায়। চলতি বছরের জানুয়ারি মাসের ৬ তারিখ সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে সারেন স্বরা ভাস্কর। তবে একথা এতদিন গোপনেই রেখেছিলেন স্বরা। সম্প্রতি এটা প্রকাশ্যে এসেছে। তবে মুসলিম ছেলেক বিয়ে করায় সমাজমাধ্যমে কটাক্ষের মুখে পড়তে হয়েছে স্বরাকে। যদিও সমালোচনাকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো রয়েছেন।

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন স্বরা ভাস্কর। বিয়ের ছবি দিয়ে যেমন ভক্তদের চমকে দিয়েছেন, তেমনই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফুলশয্যার ছবি দিয়ে সকলকে আবারও চমকে দিলেন স্বরা। যেখানে দেখা যাচ্ছে, বিয়ের প্রথম রাতের আয়োজন করছেন তার মা ইরা ভাস্কর। সাদা বিছানায় রজনীগন্ধা ও গোলাপ দিয়ে সাজানো খাট, মেঝের চারধারে গোলাপের পাপড়ি ছড়ানো। একে অপরকে আলিঙ্গন করছেন স্বরা ও ফাহাদ। ফুলশয্যার ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, মা আমাদের এই রাতটার জন্য সম্পূর্ণ দায়িত্ব নিয়েছেন, এই রাত যেন সিনেমার মতো হয়, তার জন্য দৃঢ়প্রতিজ্ঞ আমার মা।

 

 

বিয়ের দিন মায়ের শাড়ি ও গয়না পরেই সেজেছিলেন স্বরা ভাস্কর। কনের সাজে ছবি পোস্ট করে লিখেছিলেন মায়ের শাড়ি ও গয়না পরেছিলাম রেজিস্টির দিন। মুম্বইতে একটি এনগেজমেন্ট পার্টির আয়োজন করেছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে। যেখানে সোনম কাপুর, ডিজাইনার সন্দীপ খোসলা, দিব্যা দত্ত সহ অনেক সেলিব্রিটিরাই উপস্থিত ছিলেন। জানা গিয়েছে, দিল্লিতে বসতে চলেছে বিয়ের আসর। স্বরা ভাস্কর ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ের কথা জানিয়ে টুইটে জানিয়েছিলেন, কখনও কখনও আপনি এমন কিছু খুঁজতে থাকেন যা আপনার পাশেই ছিল। আমরা প্রেম খুঁজছিলাম, কিন্তু আমার প্রথমে বন্ধুত্ব পেয়েছি। এবং তারপরে আমরা একে অপরকে পেয়েছি। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ আহমেদ। এটা বিশৃঙ্খল কিন্তু এটা তোমার। স্বরা ভাস্করের টুইটের জবাবে পাল্টা জবাব দিয়েছিলেন অভিনেত্রীর স্বামী ফাহাদ আহমেদ। তিনি লেখেন, আমি কখনওই জানতাম না যে বিশৃঙ্খলা এতটা সুন্দর হতে পারে, আমার হাত ধরে রাখার জন্য তোমাকে ধন্যবাদ। ২০২০ সালের একটি সমাবেশে ফাহাদের সঙ্গে আলাপ হয়েছিল স্বরার। তবে স্বরার স্বপ্নের পুরুষ ফাহাদের আসল পরিচয় জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। ফাহাদ আহমেদ অনেকদিন ধরেই অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির কর্মী। বর্তমানে ফাহাদের উপর পার্টির গুরুদায়িত্ব রয়েছে। তিনি সমাজবাদী যুবজ্ঞান সভার রাজ্য প্রেসিডেন্টের দায়িত্বে রয়েছেন। ২০২২ সালে ১ আগস্ট খাতায়-কলমে সমাজবাদী পার্টির সদস্য হন। তারপর থেকে সক্রিয় ভাবে রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। বর্তমানে তিনি মুম্বইতে থাকেন।

 

Read more Articles on
Share this article
click me!