একাধিক সম্পর্ক ছিল, জীবনের পুরো মজা উপভোগ করতে চেয়েছিলাম- প্রেম নিয়ে অকপট দীপিকা

সদ্য ভাইরাল হয়েছে কফি উইথ করণ সিজন ৮-র পর্ব। সেখানে এসে বোমা ফাটালেন দীপিকা পাড়ুকোণ ও রণবীর সিং।

 

Sayanita Chakraborty | Published : Oct 27, 2023 4:49 AM IST / Updated: Oct 27 2023, 10:22 AM IST

ফাঁস হল দীপিকা পাড়ুকোণের গোপন প্রেমের কথা। সদ্য ভাইরাল হয়েছে কফি উইথ করণ সিজন ৮-র পর্ব। সেখানে এসে বোমা ফাটালেন দীপিকা পাড়ুকোণ ও রণবীর সিং।

দাম্পত্য জীবন- 

২০১৮ সালে রণবীর সিং-র সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা পাড়ুকোণ। কেটে গিয়েছে পাঁচটি বছর। এখনও তাঁদের দেখলে নিউলি ম্যারেড কাপেল মনে হয়। এমনই দাবি দীপিকা-রণবীর ভক্তদের। তবে, রণবীর সিং-র সঙ্গে বিয়ের আগে দীপিকার যে একাধিক প্রেম ছিল তা সকলেরই জানা। এবার একটি শো-তে এসে নিজের সেই সকল প্রেমের প্রসঙ্গে খোলামেলা আলোচনা করলেন দীপু। বললেন কেন ভেঙেছিল সেই সকল সম্পর্ক।

কফি উইথ করণ শো- 

সদ্য ভাইরাল হয়েছে কফি উইথ করণ রিয়েলিটি শো-র একটি ক্লিপিংস। সেখানে দেখা যাচ্ছে করণের সঙ্গে কথা বলতে বলতে দীপিকা বলেন, আমার অনেকগুলো টক্সিক ভুল সম্পর্কের পর কিছুদিন একা থাকতে চেয়েছিলাম। আমি কারও সঙ্গে অ্যাটাচড হতে চাইনি তখন। কমিটেড হতে চাইনি। আবার জীবনের পুরো মজা উপভোগ করতে চেয়েছিলাম। কারণ সেটারই বয়স ছিল। তারপর আলাপ হয় রণবীর সিং-র সঙ্গে। কিন্তু, আমরা কমিটেড ছিলাম না। মানে যতদিন না ও প্রপোজ করেছে ততদিন কমিটেড ছিলাম না।

তিনি আরও বলেন, আমরা তখন অন্য অনেকের সঙ্গে দেখা করতাম। দেখা করেছি। কিন্তু, আবার একে অন্যের কাছে ফিরে আসতাম। অন্য কারও সঙ্গে দেখা করে, কথা বলে সেই মানসিক শান্তি পেতাম না যা ওর থেকে পেতাম। তাই আমি মানসিক ভাবে ওর প্রতিই কমিটেড ছিলাম যে যতই অন্য কারও সঙ্গে দেখা করি বা কথা বলি না কেন।

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

 

আরও পড়ুন

Urfi Javed: জুটল না কোনও পোশাক, শেষে কিবোর্ড দিয়ে স্তন ঢাকলেন উরফি

Arijit Singh: স্কুটি করে ঠাকুর দেখলেন অরিজিৎ, সঙ্গী স্ত্রী কোয়েল, দেখুন ভিডিও

স্কুটি চেপে মুর্শিদাবাদে ঠাকুর দেখলেন অরিজিৎ সিং, সঙ্গী স্ত্রী কোয়েল, ভাইরাল হল ভিডিও

Share this article
click me!