Arjun Rampal: চতুর্থবার বাবা হলেন অর্জুন রামপাল, পুত্র সন্তানের জন্ম দিলেন বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস

কদিন আগেই প্রকাশ্যে এসেছিল অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের প্রেগনেন্সির খবর। এবার পুত্র সন্তানের জন্ম দিলেন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস।

Sayanita Chakraborty | Published : Jul 21, 2023 1:47 AM IST

চতুর্থ বার বাবা হলেন অভিনেতা অর্জুন রামপাল। কদিন আগেই প্রকাশ্যে এসেছিল তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের প্রেগনেন্সির খবর। এবার পুত্র সন্তানের জন্ম দিলেন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। সোশ্যাল মিডিয়ায় এই কথা জানান অর্জুন নিজেই। 

২০১৮ সাল থেকে সম্পর্কে আছেন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস ও অর্জুন রামপাল। গ্যাব্রিয়েলাকে ভালোবেসেই মেহর জেসিয়ার সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্য সম্পর্কের ইতি টানেন অর্জুন। এরপর তাদের জীবনে আসে তাদের প্রথম সন্তান অ্যারিক। যার বয়স বর্তমানে ৩। এবার ৫০ বছর বয়সে ফের বাবা হলেন অর্জুন। পুত্র সন্তান এল তাঁর পরিবারে। এদিকে তাঁর প্রথম স্ত্রীর সঙ্গে দুই কন্যা সন্তান আছে অর্জুনের। মায়রা ও মাহিক। এবার পুত্র সন্তান এল তাঁর পরিবারে।

এপ্রিল মাসে বেবি বাম্প নিয়ে ফোটোশ্যুট করান গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। তাঁর পরনে ছিল বাদামী রঙের গাউন। এই ছবি পোস্ট করে জানান তিনি মা হতে চলেছেন। এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, বাস্তব নাকি এআই? তার পরই ভরে যায় শুভেচ্ছা বার্তা। আবার অনেকে করেছেন সমালোচনা। বিয়ে না করে সন্তানের জন্ম দেওয়ার কারণে অনেকেই তাঁকে কটাক্ষ করেন। তবে, এই সবে কান দিতে নারাজ অর্জুন ও গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। সে যাই হোক, অবশেষে অর্জুন ও গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস দিলেন সেই খুশির খবর।

 

 

 

এদিকে গত কালই ঈশিতা-বৎসলের পরিবারে এসেছে নতুন সদস্য, পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ঈশিতা। মা হয়েছেন দৃশ্যম অভিনেত্রী ঈশিতা দত্ত। ২০১৫ সালে দৃশ্যম ছবিতে সর্বপ্রথম সকলের নজর কাড়েন ঈশিতা। এর আগে চণকয়ুদু নামে একটি তেলেগু ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। দৃশ্যম ছবি পর দৃশ্যম ২ ছবিতেও দেখা গিয়েছিল ঈশিতাকে।২০১৭ সালে মুম্বইয়ের জুহুর ইস্কনের মন্দিরে বিয়ে করেন ঈশিতা-বৎসল। আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা। চলতি বছরের শুরুতে জানা যায় তাঁদের পরিবারে আসছে নতুন সদস্য। মার্চ মাসে প্রথম একটি ছবি পোস্ট করেন ঈশিতা-বৎসল। জানান তাঁরা অভিভাবক হতে চলেছেন। তারপর প্রেগন্যান্সি নিয়ে নানান আপডেটস দিতে থাকেন। এবার জানালেন সন্তানের কথা। ১৯ তারিখ মা হলেন ঈশিতা। 

তারপর ২০ তারিখ মা হওয়ার খবর দিলেন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। বর্তমানে ভালো সময় চলছে বলিউডে। একের পর এক খুশির খবরে সরগরম বলিপাড়া। পর পর দুদিন বলিউডে আগমন হল দুই নতুন সদস্যের।

 

আরও পড়ুন

Aditya Roy Kapoor: অভিনয় ছেড়ে গান গাইবেন আদিত্য রায় কাপুর, নিজের নতুন শখের কথা জানালেন নায়ক

প্রথমবার রুপোলী পর্দায় একসাথে জুটি বাঁধলেন, বাওয়াল ছবির প্রচারে বরুণ ও জাহ্নবী

Raj Kundra: অভিনয় জগতে পা রাখবেন রাজ কুন্দ্রা, নিজের জীবনের কঠিন দিনগুলো তুলে ধরতে চলেছেন ছবির পর্দায়

Share this article
click me!