Raj Kundra: অভিনয় জগতে পা রাখবেন রাজ কুন্দ্রা, নিজের জীবনের কঠিন দিনগুলো তুলে ধরতে চলেছেন ছবির পর্দায়

২০২১ সালে ১৯ জুলাই গ্রেপ্তার হয়েছিলেন রাজ কুন্দ্রা। ২১ সেপ্টেম্বর জামিন মঞ্জুর হয় তাঁর। একাধিক অভিযোগের মধ্যে ভারতীয় দন্ডবিধির তথ্য প্রযুক্তি আইন ও মহিলাদের অশালীন প্রতিনিধিত্ব আইন ভাঙার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে।

Sayanita Chakraborty | Published : Jul 20, 2023 12:42 PM IST

শীঘ্রই অভিনয় জগতে পা রাখতে চলেছে রাজ কুন্দ্রা। নিজের জীবনের কঠিন দিনগুলো ছবির পর্দায় তুলে আনতে চলেছেন রাজ কুন্দ্রা। ২০২১ সালে ১৯ জুলাই গ্রেপ্তার হয়েছিলেন রাজ কুন্দ্রা। ২১ সেপ্টেম্বর জামিন মঞ্জুর হয় তাঁর। একাধিক অভিযোগের মধ্যে ভারতীয় দন্ডবিধির তথ্য প্রযুক্তি আইন ও মহিলাদের অশালীন প্রতিনিধিত্ব আইন ভাঙার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে।

তিনি পর্নোগ্রাফির কনটেন্ট তৈরি ও বিতরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত ছিলেন। গ্রেপ্তার হয়েছিলেন রাজ কুন্দ্রা। সে সময় আর্থার রোড জেলে দিন কেটেছিল তাঁর দিন। এবার সেই অন্ধকার দিনগুলো ফুঠে উঠতে চলেছে ছবির পর্দায়। এই ছবিটি কে পরিচালনা করবে তা এখনও জানা যায়নি। তবে, স্ক্রিপ্ট রাইটিং থেকে প্রযোজনা দায়িত্বে রাজই থাকছেন তা বোঝা গিয়েছে।

এদিকে জেল থেকে জামিন পাওয়ার পর থেকে এখনও কেউ রাজকে দেখেননি। বলা ভালো তার মুখ দেখা যায়নি। সব সময় মুখে মাস্ক পরে জন সমক্ষে হাজির হন রাজ। এবার হয়তো ছবির পর্দায় মুখোশ ছাড়া দেখা যাবে বলে অনুমান সকলের।

জানা গিয়েছে, ছবিতে প্রথম অভিযোগ ওঠার রিপোর্ট থেকে মিডিয়ার রিপোর্টিং, জেলে কাটানো সময় থেকে জামিন মঞ্জুর হওয়ার, রাজ কুন্দ্রার গোটা সফল তুলে ধরা হবে। এটা রাজ ও তাঁর পরিবারের দৃষ্টিভঙ্গি দিয়ে পুরো ঘটনার বিবৃতি হতে চলেছে বলে অনুমান সকলের।

ছবির সঙ্গে শিল্পা যুক্ত থাকবেন কি না তা জানা যায়নি। বর্তমানে দক্ষিণী ছবিতে ডেবিউ করতে চলেছেন শিল্পা। ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাঁধেন নায়িকা। রাজের এটি দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর শিল্পার সঙ্গে সম্পর্কে জড়ান। আবার অনেকেই বলেন, শিল্পার জন্য রাজের প্রথম বিয়ে ভেঙে ছিল। এমনকী, এক সাক্ষাৎকারে রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী এমন দাবি করে ছিলেন। সে যাই হোক, ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাঁধেন শিল্পা। তাদের এক ছেলে ও একটি মেয়ে আছে। কয়েক বছর আগে সারোগেসির মাধ্যমে রাজ ও শিল্পার মেয়ের জন্ম হয়। ভিয়ান ও সমিশা দুজনকে নিয়ে প্রায়শই দেখা যায় শিল্পা ও রাজকে। এদিকে শীঘ্রই তৈরি হবে রাজের ছবি। রাজের জীবনের কঠিন দিনগুলোর কাহিনি বলবে ছবিটি। ছবি দিয়ে অভিনয় জগতে ডেবিউ করবেন রাজ কুন্দ্রা।

 

আরও পড়ুন

Manipur Viral Video: মণিপুরে মহিলার ওপর বর্বরতার ঘটনায় নিন্দার ঝড় দেশজুড়ে, টুইট করলেন একাধিক সেলেব

Randeep Hooda: কাঁধে করে বস্তা ভর্তি খাবার বিলোচ্ছেন নায়ক, বন্যা বিধ্বস্তদের পাশে রণদীপ হুডা, প্রকাশ্যে ভিডিও

Urfi Javed: এক হাতে ঢেকেছেন উন্মুক্ত বক্ষ, অপর হাতে টমেটো খাচ্ছেন উরফি, ফের খবরে ‘বিতর্কিত’ নায়িকা

Share this article
click me!