Aditya Roy Kapoor: অভিনয় ছেড়ে গান গাইবেন আদিত্য রায় কাপুর, নিজের নতুন শখের কথা জানালেন নায়ক

অভিনয়ের বদলে গানের প্রতি আগ্রহ জন্মাল নায়কের। সদ্য এক সাক্ষাৎকারে বলেন, গানবাজনা নিয়ে বরাবরই শৌখিন তিনি। অভিনয়ের পাশাপাশি তাই এবার গান নিয়ে ভাবতে চান।

Sayanita Chakraborty | Published : Jul 21, 2023 1:19 AM IST

বলিউডের প্রথম দুই সারির নায়কদের দলে স্থান পান আদিত্য রায় কাপুর। বলিউডে পা দেওয়া ২০০৯ সালে। লন্ডন ড্রিমস, অ্যাকশন রিপ্লে, গুজারিশ-র মতো ছবিতে কাজ করলেও সেভাবে পরিচিতি গড়তে পারেননি। তবে, ২০১৩ সালে মুক্তি পায় আশিকি ২ ছবি দিয়ে। তাঁর অভিনয় নজর কেড়েছিল সকলের। ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে তাঁর কেমিস্ট্রি হয়েছিল সুপার ডুপার হিট। সেই ছবির পর আর পিছন ঘুরে তাকাতে হয়নি। এরপর আদিত্যর হাতে এসেছে একের পর এক হিট ছবি। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, ফিতুর, ওকে জানু, কলঙ্ক থেকে সদক ২। বড় পর্দার সঙ্গে ওটিটি-তেও সেরা নায়কের তালিকায় নাম লিখিয়েছেন। দ্য নাইট ম্যানেজার ওয়েব সিরিজে সান সেনগুপ্তার চরিত্রে নজর কেড়েছেন সকলের।

এক কথায় অভিনয় জগতে পরিচিতি গড়তে সফল হয়েছেন আদিত্য। তবে, এবার অভিনয়ের বদলে গানের প্রতি আগ্রহ জন্মাল নায়কের। সদ্য এক সাক্ষাৎকারে বলেন, গানবাজনা নিয়ে বরাবরই শৌখিন তিনি। অভিনয়ের পাশাপাশি তাই এবার গান নিয়ে ভাবতে চান। তিনি নিজে একটি অ্যালবাম তৈরি করবেন বলেও জানান। সেই কাজ অনেক দূর এগিয়েছে বলে জানিয়েছেন নায়ক। তিনি বলেন, তিনি গত কয়েক বছর ধরে গান লেখেন ও সুর দেন। তিনি একা নন। তার কিছু বন্ধুও আছে এই অ্যালবাম তৈরির কাজে। তাঁর মনে হয়, এবার সেই গান প্রকাশ্যে আসানা সময় হয়েছে।

এদিকে এক সময় ছবিতে গান গাওয়ার কথা ছিল আদিত্যর। পরিচালক মোহিত সুরির সঙ্গে আশিকি ২ ছবির কাজ চলাকালীন এই নিয়ে কথা বলেও তা বাস্তবায়িত হয়নি। তবে, আগামী বছর আসছে অনুরাগ বসু পরিচালিক মেট্রো ইন দিন। এই ছবিতে গান গাইতে পারেন নায়ক। এমনই শোনা যাচ্ছে বলি পাড়ায়।

এদিকে ব্যক্তিগত জীবন নিয়ে খবরে রয়েছেন আদিত্য। আদিত্য রায় কাপুরের সঙ্গে বহুদিন ধরে সম্পর্কের রয়েছেন অনন্যা পান্ডে। এমনই গুজব বলিপাড়ায়। দুজনে প্রকাশ্যে কিছু না বললেও, তাদের মধ্যে যে বিশেষ সম্পর্ক আছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এবার সেই বিতর্কে উষ্কে আদিত্য রায় কাপুরের সঙ্গে স্পেনে গিয়ে ছিলেন অনন্যা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাঁদের ব্যক্তিগত ছবি। যেখানে দেখা যায় একান্তে সময় কাটাতে ব্যস্ত অনন্যা পান্ডে ও আদিত্য রায়কাপুর।

 

 

আরও পড়ুন

Raj Kundra: অভিনয় জগতে পা রাখবেন রাজ কুন্দ্রা, নিজের জীবনের কঠিন দিনগুলো তুলে ধরতে চলেছেন ছবির পর্দায়

Manipur Viral Video: মণিপুরে মহিলার ওপর বর্বরতার ঘটনায় নিন্দার ঝড় দেশজুড়ে, টুইট করলেন একাধিক সেলেব

Randeep Hooda: কাঁধে করে বস্তা ভর্তি খাবার বিলোচ্ছেন নায়ক, বন্যা বিধ্বস্তদের পাশে রণদীপ হুডা, প্রকাশ্যে ভিডিও

Share this article
click me!