অনলাইন ভোটিংয়ে প্রতারণা করা হয়েছিল, সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দিলেন বিগ বস প্রতিযোগী অসীম

সম্প্রতি এক সাক্ষাৎকারে বোমা ফাটালেন বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী অসীম রিয়াজ। বিগ বসে  অনলাইন ভোটিং করা হয়েছিল মাত্র ১৫ মিনিটের জন্য। যাকে জেতানোর তাকে জেতাও। ভোটিংয়ের দ্বারা চিটিং করা হয়েছিল বলে কালারস চ্যানেল এবং বিগ বসের উপর ক্ষোভ উগরে দিয়েছেন অসীম।

Web Desk - ANB | Published : Feb 27, 2023 7:44 AM IST

'বিগ বস 'মানেই বাড়তি উন্মাদনা। বিগ বস মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। আর যতদিন যাচ্ছে ততই যেন জনপ্রিয় হয়ে উঠছে এই শো। আলোচনার কেন্দ্রবিন্দুতে হামেশাই উঠে আসে জনপ্রিয় রিয়্যালিটি শো'বিগ বস'। তবে এই বিগ বসের সিজন ১৩ এখনও পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় হয়েছে। কারণ এই সিজনেরই প্রতিযোগী ছিলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল এবং অসীম রিয়াজের মতো প্রতিযোগিরা। অসীম এবং সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে একটা সময় কম জলঘোলা হয়নি। যদি পরবর্তীতে আবার তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও দেখা গেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বোমা ফাটালেন বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী অসীম রিয়াজ। তিনি জানান, বিগ বসে তিনি যাতে জিততে না পারেন তার জন্য অনলাইন ভোটিং করা হয়েছিল মাত্র ১৫ মিনিটের জন্য। যাকে জেতানোর তাকে জেতাও। এবং এই ভোটিংয়ের দ্বারা তার সঙ্গে চিটিং করা হয়েছিল বলে কালারস চ্যানেল এবং বিগ বসের উপর ক্ষোভ উগরে দিয়েছেন অসীম। তিনি একটাই কথা বারবার বলে চলেছেন, 'ইটস ওকে , ইটস ওকে, অ্যান্ড ইটস ওকে।'

 

 

এখানেই থামেননি অসীম। বিগ বসের উপর ক্ষোভ উগরে তিনি আরও বলেছেন, এই গোটা দুনিয়াটাই চলছে নাম্বারিংয়ের উপর। কোনটা কত নাম্বার দিচ্ছে,এবং কোনটার কত ভিউ হচ্ছে, তা নিয়ে চলছে গোট দুনিয়া। ট্রোলারদের রীতিমতো ধুঁইয়ে দিয়েছেন অসীম। সাক্ষাৎকারে একের পর এক ক্ষোভ উগরে দিয়েছেন মডেল অভিনেতা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

 

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মডেল গায়ক অসীম আরও দাবি করেছেন, তিনি নাকি তার স্বপ্নে সিদ্ধার্থকে দেখেছেন। সিদ্ধার্থ আমার স্বপ্নে তার মৃত্যুর দিন এসেছিল। আমি দিব্যি করে বলছি। আমি আগেই জানতাম যে এমনটা ঘটকে পারে। আমার ভাই রুহান আমাকে ফোন করে বলেছিল টিভি খুলতে, কিন্তু ও আমাকে সরাসরি কথাটা বলেনি, কারণ ও জানত আমি কতটা আবেগপ্রবণ এবং সংবেদনশীল। বিগ বসের ঘরে সিদ্ধার্থর সঙ্গে লাভ অ্যান্ড হেট নিয়েও অসীম বলেন, আমি ওই বিগ বসের ঘরে ১৪০ দিন কাটিয়েছিলাং সিদ্ধার্থর সঙ্গে। এবং আমি মন থেকে জুড়ে গিয়েছিলাম। কারণ আমার কোনও বাইরের বন্ধু ছিল না, এবং এমন সম্পর্কে আগে কখনও কারোর সঙ্গে হয়নি। যেখানে আমরা লড়াই করেছি, আবার হেসেছি। বিস বস ১৩ থেকে বেরিয়ে আসার পর বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন অসীম। মাত্র ২৯ বছরেই ব়্যাপ সিঙ্গেল তৈরি করেছেন অসীম রিয়াজ।

Share this article
click me!