বৌমা-র পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন, দেখে নিন আব্দুল রজ্জাকের বিতর্কিত মন্তব্য নিয়ে কী বললেন অভিনেতা

হেঁয়ালি করে লেখেন, হাতজোড় করা ইমোজি, এর অর্থ ছাপার অক্ষরে লেখার থেকে গুরুত্বপূর্ণ।

Sayanita Chakraborty | Published : Nov 16, 2023 11:44 AM IST

কয়েকদিন ধরেই বিতর্কের শীর্ষে ঐশ্বর্য রাই বচ্চন। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আব্দুল রজ্জাকের মন্তব্য ঘিরে চলছে বিতর্ক। এক অনুষ্ঠানে খেলার প্রসঙ্গে আলোচনা করতে গিয়েই বিতর্কিত মন্তব্য করেন রজ্জাক। তিনি বলেছিলেন, যদি আমি ভাবি যে ঐশ্বর্যর সঙ্গে আমার বিয়ে হবে, তারপর সুন্দর সুন্দর সন্তান হবে, সেটা কি কখনও সম্ভব। আগে নিজের মানসিকতা ঠিক করতে হবে। বুঝতে হবে যে আমি কী চাই। না হলে ভালো ক্রিকটারও তৈরি হবে না আর পাকিস্তানও জিততে পারবে না।

এই নিয়ে বিস্তর জলঘোলা হয়। শেষে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আব্দুল রজ্জাক ক্ষমাও চান। তিনি বলেন, সে দিন আমরা ক্রিকেট ও কোচিং নিয়ে কথা বলছিলাম। সেই সময় ভুল করে আমি ঐশ্বর্য রাইয়ের নাম নিয়ে ফেলি। আমার কোনও খারাপ উদ্দেশ্য ছিল না। পুরোটাই ভুল করে হয়েছে। আমি ব্যক্তিগত ভাবে ওঁর কাছে ক্ষমা চাইছি।

এর পরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অমিতাভ। তিনি পোস্টে হেঁয়ালি করে লেখেন, হাতজোড় করা ইমোজি, এর অর্থ ছাপার অক্ষরে লেখার থেকে গুরুত্বপূর্ণ। আর এই পোস্ট করে যে বিশেষ মন্তব্য করেছেন তা বুঝে গিয়েছেন সকলেই। সে যাই হোক, অমিতাভের এমন টুইটে খুশি সকলে। অবশেষে তিনি যে বৌমার পাশে দাঁড়ালেন তা মনে করছেন সকলে।

এদিকে রবিবার দিওয়ালি উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজিত হয়েছিল একটি পার্টি। তার আগে ছিল পুজো। সেই পুজোয় ছিলেন না বাড়ির বৌমা। অমিতাভের সঙ্গে পুজোয় অংশ নেন তাঁর মেয়ে শ্বেতা। আর এই পুজো শুরুর কয়েক ঘন্টা আগে এয়ারপোর্টে দেখা যায় ঐশ্বর্যকে। সঙ্গে ছিলেন আরাধ্যা। দিওয়ালির পুজো তো দূরের কথা, উৎসবের আগেই মেয়েকে নিয়ে শহর ছাড়ে ঐশ্বর্য।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

সৌরভের পর বিরাটের বায়োপিক নিয়ে জল্পনা, ছবিতে অভিনয় প্রসঙ্গে বিশেষ উক্তি রণবীর কাপুরের

বাড়ি থেকে দেওয়া হচ্ছে বিয়ের চাপ, প্রকাশ্যে এল তমন্না ও বিজয়ের বিয়ের খবর

Share this article
click me!