সৌরভের পর বিরাটের বায়োপিক নিয়ে জল্পনা, ছবিতে অভিনয় প্রসঙ্গে বিশেষ উক্তি রণবীর কাপুরের

বায়োপিক ছবি নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর। জানালেন, বিরাটের চরিত্রে কোন তারকাকে সেরা লাগবে।

Sayanita Chakraborty | Published : Nov 16, 2023 11:34 AM IST

ক্রীড়াবিদদের জীবন নিয়ে তৈরি হয়েছে ছবি। এই তালিকায় আছে এমএস ধোনি থেকে মেরি কম। শুধু ক্রিকেট নয়, অন্যান্য খেলাও বারে বারে উঠে এসেছে ছবির পর্দায়। এই তালিকায় ফের নাম লেখাতে চলল আরও একটি ছবি। অনেকেই বলছেন বিরাট কোহলির বায়োপিক তৈরি হবে। আর এই ছবি নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর। জানালেন, বিরাটের চরিত্রে কোন তারকাকে সেরা লাগবে।

আগামী মাসেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের অ্যানিম্যাল। এই ছবির প্রচারেই ওয়াংখেড়তে নীল ব্লেজার পরে হাজির হন ঋষি-পুত্র। সেখানে রণবীরকে প্রশ্ন করা হয় বিরাট কোহলির বায়োপিক নিয়ে। তিনি বলেন, আমার মনে হয় বিরাটের বায়োপিকে বিরাটের নিজেরই অভিনয় করা উচিত। তিনি আরও বলেন, বিরাটকে অনেক অভিনেতার থেকে ভালো দেখতে। শুধু তাই-ই নয়, ওর ফিটনেসও অনবদ্য।

এদিকে কদিন ধরে শোনা যাচ্ছিল রণবীর কাপুরকে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে। মাঝে কলকাতায় এসে সৌরভের সঙ্গে দেখাও করেন রণবীর। সে সময় গাঢ় হয়েছিল জল্পনা। কিন্তু, পরে শোনা যায় রণবীর কাপুর নয় অয়ুষ্মান অভিনয় করবেন এই চরিত্রে।

এদিকে শোনা যাচ্ছে তৈরি হচ্ছে যুবরাজ সিং-র বায়োপিক। আমির খানের প্রযোজনায় আসছে যুবরাজ সিং-র বায়োপিক। সদ্য যুবরাজ সিং-র আত্মজীবনীর স্বত্ব কিনেছেন আমির। এমনই খবর সর্বত্র। বায়োপিকে নাকি যুবরাজের খেলার পাশাপাশি তাঁর মারণব্যাধি ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনিও উঠে আসবে ছবিতে। তবে, এই বায়োপিক ছবিতে যুবরাজের চরিত্র কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। এমনকী, যুবরাজের স্ত্রীর চরিত্রে কাকে দেখা যাবে, সে বিষয়ও কোনও তথ্য সামনে আসেনি। এমনকী, কবে তৈরি হবে এই বায়োপিক তা-ও জানা যায়নি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

বাড়ি থেকে দেওয়া হচ্ছে বিয়ের চাপ, প্রকাশ্যে এল তমন্না ও বিজয়ের বিয়ের খবর

ভাইফোঁটার দিন নায়িকার বিশেষ উদ্যোগ, মুর্শিদাবাদের হারানো ছেলেকে বাড়ি ফেরালেন কোয়েল

Share this article
click me!