বাড়ি থেকে দেওয়া হচ্ছে বিয়ের চাপ, প্রকাশ্যে এল তমন্না ও বিজয়ের বিয়ের খবর

শোনা যাচ্ছে, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন তমন্না ভাটিয়া ও বিজয় বর্মা। এক তেলুগু সংবাদ মাধ্যম দাবি করেছে এমনটাই।

Sayanita Chakraborty | Published : Nov 16, 2023 7:04 AM IST

সম্পর্কের কথা জানিয়েছেন আগেই। চলছে খুল্লম খুল্লা প্রেম। পার্টি থেকে ইভেন্ট- সব জায়গায় এক সঙ্গে দেখা যাচ্ছে তমন্না ভাটিয়া ও বিজয় বর্মা। লাস্ট স্টোরি ২-র পর থেকে সরগরম হয়েছে তাদের প্রেমের গুঞ্জন। লাস্ট স্টোরি ২-তে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় তমন্না ও বিজয়কে। প্রথমবার এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তমন্না। তারপর থেকেই চলছিল প্রেমের গুঞ্জন। শেষে নিজেরাই সম্পর্কের কথা জানানা। স্বীকার করেন সম্পর্কে আছেন তাঁরা।

এবার প্রকাশ্যে এল তমন্না ভাটিয়া ও বিজয় বর্মার বিয়ের খবর। শোনা যাচ্ছে, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন তমন্না ভাটিয়া ও বিজয় বর্মা। এক তেলুগু সংবাদ মাধ্যম দাবি করেছে এমনটাই। শোনা যাচ্ছে, পরিবারের চাপের কারণেই তমন্না ভাটিয়া ও বিজয় বর্মা শীঘ্রই দাম্পত্য সম্পর্ক বাঁধা পড়তে চলেছেন।

শোনা যাচ্ছে, ভোলা শঙ্কর ও জেলার ছবির পর আর কোনও ছবি সাইন করেননি অভিনেত্রী। এদিকে চলতি বছর জুন মাসে বিয়ে নিয়ে মন্তব্য করেছিলেন তমন্না। অভিনেত্রী বলেন বিয়ে তাঁর মতে বড় দায়িত্ব এবং এই সম্পর্কে তখনই প্রবেশ করা উচিত যখন সেই মানুষটি নিজে পুরোপুরি নিশ্চিতভাবে তৈরি হয়। তিনি আরও বলেন, ১৮ বছর বয়সে কেরিয়ার শুরু করেন তমন্না। ৩০ বছর বয়সের মধ্যে দুই সন্তানের মা হওয়ার কথা ভেবেছিলেন তিনি। তবে, এখন তিনি ৩৩। এই সময় তিনি বুঝেছেন, তাঁর সবে জন্ম হয়েছে। পূনর্জন্মের মতো। একদম সদ্যোজাতের মতো মনে হয়েছিল তাঁর।

তবে, এই বিষয় নিশ্চিত কোনও খবর মেলেনি। সময়ের সঙ্গে সঙ্গে জানা যাবে, এই খবর আদৌ সত্য কি না। তমন্না ও বিজয়ের বিয়ে কবে হয় তা দেখতে আগ্রহী সকলে। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

ভাইফোঁটার দিন নায়িকার বিশেষ উদ্যোগ, মুর্শিদাবাদের হারানো ছেলেকে বাড়ি ফেরালেন কোয়েল

সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে চড়, দোষ ঢাকতে নানা পাটেকর পোস্ট করলেন বিশেষ ভিডিও

 

Share this article
click me!