Bollywood Gossip: 'তোমার... খুব সুন্দর', অশালীন মন্তব্যের কথা শেয়ার করলেন আয়োশা খান

সম্প্রতি একটি সাক্ষাৎকালে আয়েশা খান বলেছেন, এটি ছিল তাঁর জীবনের সবথেকে বিরক্তিকর মন্তব্য।

 

Saborni Mitra | Published : Apr 5, 2024 12:50 PM IST

অভিনেত্রী তথা বিগবস ১৬এর প্রতিযোগি আয়েশা খান। আয়েশা খানকে মালায়ম ছবিতে দেখা যাবে দুলকার সালমানের সঙ্গে। সম্প্রতি নিজের একটি তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন সংবাদ মাধ্যমে। তিনি আরও বলেছেন, বাবার বয়সী এক ব্যক্তি তাঁর শরীর নিয়ে আশানীল মন্তব্য করেছিল। যা শুনে তাঁর পুরো শরীর অসাড় হয়ে গিয়েছিল। তিনি আরও বলেছেন, এই ব্যক্তি তাঁরে এমন মন্তব্য করতে পারেন তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি।

সম্প্রতি একটি সাক্ষাৎকালে আয়েশা খান বলেছেন, এটি ছিল তাঁর জীবনের সবথেকে বিরক্তিকর মন্তব্য। তিনি আরও বলেছেন, তাঁর বাবার বয়সী একটি মানুষ যে তাঁকে লক্ষ্য করে এজাতীয় মন্তব্য করতে পারেন তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি। তিনি আরও বলেছেন, লোকটির মন্তব্যের পর শরীরের অভিব্যক্তিও ছিল যথেষ্ট ঘৃণ্যকর।

আয়েশা খান জানিয়েছেন, তিনি তাঁর বাড়ির খুব কাছেই পৌঁছে গিয়েছিলেন। সেই সময় এক ব্যক্তি মোটরবাইক চড়ে তাঁকে পিছন থেকে ডেকেছিল। তারপরই সেই ব্যক্তি তাঁকে লক্ষ্য করে বলে, আপনার স্তন দুটি ভারি সুন্দর! আয়েশা খান আরও বলেছেন, তিনি প্রথমে ভেবেছিলেন তাঁর বাবার পরিচিত, তাই তিনি সাড়া দিয়েছিলেন। তিনি ঘাড় ঘোরাবার সঙ্গে সঙ্গেই লোকটি তাঁকে অশালীন মন্তব্য করে চলে যায়। কিছু দূর গিয়ে লোকটি বাইক থামিয়ে আয়েশার দিকে একটি আশালীন হাসি দিয়ে চলে যায়।

মুম্বইয়ের জুহু সৈকতে তাঁরে তিন থেকে চার জন একটা সময় ঘিরে ধরে সেই সময় তিনি দ্রুত সেখান থেকে পালিয়ে যান। তিনি আরও বলেছেন, পুরুষরা অনেক সময়ই তাঁর শরীর নিয়ে কথা বলেন। যা তাঁকে অস্বস্তিতে ফেলে দেয়।

Share this article
click me!