'ডাঙ্কি' , 'অ্যানিমেলের' রেকর্ড ভাঙল ১০ দিনেই! ফাইটারের সাফল্যে আপ্লুত হৃতিক রোশন

মুক্তি পাওয়ার কয়েক দিনের মধ্যেই রণবীরের 'অ্যানিম্যাল' ও শাহরুখের 'ডাঙ্কি'র রেকর্ড ভেঙে দিল এই ছবি।

Anulekha Kar | Published : Apr 5, 2024 3:59 AM IST

সম্প্রতি ওটিটি-তে মুক্তি পেয়েছে হৃতিক রোশন অভিনীত ফাইটার ছবিটি। মুক্তি পাওয়ার কয়েক দিনের মধ্যেই রণবীরের 'অ্যানিম্যাল' ও শাহরুখের 'ডাঙ্কি'র রেকর্ড ভেঙে দিল এই ছবি। চলতি বছরের জানুয়ারি মাসে বড় পর্দায় মুক্তি পায় ফাইটার। গত ২১ মার্চ নেটফ্লিক্সে রিলিজ করে এই ছবি। ছবি মুক্তির পর প্রথম ১০ দিনের নিরিখেই এটি নেটফ্লিক্সের সব থেকে বড় ছবির খেতাব পেয়েছে।

এই সুখবর জানানো হয়েছে বলিউড বক্স অফিসের তরফে। এক্সে একটি পোস্ট শেয়ার করে লেখা হয়েছে, " ফাইটার বলিউডের পুরনো ছবি ছবির রেকর্ড ভেঙে ফেলেছে নেটফ্লিক্সে। এমনকি আগের সেরা দুই ছবি অ্যানিম্যাল এবং ডাঙ্কিকেও লম্বা মার্জিনে পিছনে ফেলেছে। হৃতিক রোশন অভিনীত এই ছবিটি মাত্র ১০ দিনে ১২.৪ মিলিয়ন ভিউজ পেয়েছে। এটাই প্রথম বলিউড ছবি যা এত দ্রুত এই সংখ্যায় পৌঁছতে পারল।"

শুধু তাই নয় এই সুখবর নিজেই দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন খোদ হৃতিক রোশন। এই পোস্টটিই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে হৃতিক লিখেছেন, "ইয়া"। সঙ্গে বেশ কয়েকটি ইমোজিও শেয়ার করেছেন এই অভিনেতা।

দুর্দান্ত অ্যাকশন দৃশ্য নিয়ে তৈরি হয়েছে ফাইটার ছবিটি। ছবিটির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে হৃতিকের পাশাপাশি মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর, প্রমুখ। গত বছরও সিদ্ধার্থ পরিচালিত পাঠান ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

Share this article
click me!