কেমন হল 'ড্রিম গার্ল ২'? প্রথম দিন ছবিটি দেখে কী প্রতিক্রিয়া দর্শকদের জেনে নিন

'ড্রিম গার্ল ২'এর পূজার চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। একজন পুরুষ হিসেবে যিনি সহজেই একটি মেয়েলি কণ্ঠের অনুকরণ করতে পারতেন

 

Saborni Mitra | Published : Aug 25, 2023 10:23 AM IST

মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা আর অনন্যা পাণ্ডের 'ড্রিম গার্ল ২'। সোশ্যাল মিডিয়ায় রীতিমত আলোচনা শুরু হয়েছে ছবিটি নিয়ে। তবে ছবিটি ইতিমধ্যেই প্রশংসা পেয়েছে দর্শকদের। ছবিটিকে অনেকেই মজাদার বলেছে। ছবির কাস্টিংএর প্রশংসা করেছে। অনেকেই আবার বলেছে এটি একটি যোগ্য সিক্যুয়ালও। নেটিজেনরা তাদের ছবিটির পর্যালোচনা শেয়ার করেছেন। ছবিটি আনন্দদায়ক বলেও জানিয়েছেন অনেক নেটিজেন।

'ড্রিম গার্ল ২'এর পূজার চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। একজন পুরুষ হিসেবে যিনি সহজেই একটি মেয়েলি কণ্ঠের অনুকরণ করতে পারতেন একটি বরং উচ্ছ্বসিত আভাস দিয়ে যা লোকেদের তার পরিবর্তিত অহংকার পূজার উপর ঢেঁকুর তুলেছিল। সুযোগের বাইরে, করম একটি ফোন সেক্স হটলাইনে যোগ দেয় এবং এই আধ্যাত্মিক সিক্যুয়েলে, সে আরও এক ধাপ এগিয়ে পূজা হয়ে ওঠে এবং একটি বারে নর্তকী হিসেবে কাজ শুরু করে।

ছবিটি দেখে একজন ভক্ত বলেছেন, এটি একটি হাস্যকর আর বিনোদনমূলক কমেডি। যা শুরু থেকে শেষ পর্যন্ত আপনাকে হাসাবে। এক ভক্ত মন খুনে আযুষ্মান খুরানার কাজের প্রশংসা করেছেন। তিনি বলেছেন, অভিনেতার উপস্থিতিতেই উজ্জ্বল । এটি তাঁর চরিত্রগুলির মধ্যে একটি গুরুত্বপূর্ণ। তিনি আরও বলেন, তাঁর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তবে সাপোর্টিং কাস্টও অনবদ্য।

অন্য এক নেটিজেন বলেছেন, হাসি, আবেগের মধ্যেও যে সামাজিক বার্তা দেওয়া যায়। সেটা যেমন পার্ট ওয়ানে ছিল। তেমনই পার্ট টুতেও হয়েছে। তবে আয়ুষ্মান খুরানার সঙ্গে যোগ্য সঙ্গদ দিয়েছেন অন্যন্যা পাণ্ডে। অন্য এক নেটিজেন বলেছেন, এটার এককথার রিভিউ হল- এটা একটা পরিবারিক মনোরঞ্জনমূলক সিনেমা। যা সকলের সঙ্গে বসে দেখা যায়। মজা করা যায়। তবে নেটিজেনরা শুধুমাত্র অনন্যা পাণ্ডের নয়, পরেশ রাওয়ালেরও প্রশংসা করেছেন। অনেকে আবার সিনেপ্রেমীদের হলে গিয়ে ছবিটি দেখার পরামর্শ দিয়েছেন। অনেকে আবার রেটিংও দিয়েছেন। তবে ছবিটি কোথাও কম রেটিং পাইনি। প্রথম দিন প্রথম সো-এর দর্শকদের কাছে ছবিটি অনবদ্য। তারাও মন খুনে রেটিং দিয়েঠছেন। সকলেরই কথা প্রায় এক 'ড্রিম গার্ল ২' প্রথম ছবিটিও অধিকাংশ ক্ষেত্রে ছাপিয়ে গিয়েছে। আয়ুষ্মান খুরানা থেকে পরেশ রাওয়াল সকলেই দুর্দান্ত অভিনয় করেছেন।

 

Share this article
click me!