বিমানের টয়লেটে সঙ্গম থেকে বুকের দুধ পান, আয়ুষ্মানের রোম্যান্সের কীর্তি শুনলে শিউরে উঠবেন

আয়ুষ্মানের সঙ্গে যৌনসঙ্গম নিয়ে প্রচন্ডই খুল্লামখুল্লা তাহিরা কাশ্যপ। এছাড়াও 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে সেক্স লাইফ,নিজেদের হানিমুন ডায়েরি নিয়ে লেখালিখি করেছেন তাহিরা, যা আয়ুষ্মান ও তাহিরকে শিরোনামে নিয়ে এসেছে।

Web Desk - ANB | Published : Mar 30, 2023 6:43 PM IST

18

কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং তা থেকে বেশ কয়েকমাইল দূরে থাকেন বলি অভিনেতা আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মান খুরানার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে।

28

আয়ুষ্মানের সঙ্গে যৌনসঙ্গম নিয়ে প্রচন্ডই খুল্লামখুল্লা তাহিরা কাশ্যপ। এছাড়াও 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে সেক্স লাইফ,নিজেদের হানিমুন ডায়েরি নিয়ে লেখালিখি করেছেন তাহিরা, যা আয়ুষ্মান ও তাহিরকে শিরোনামে নিয়ে এসেছে।

38

'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছিলেন তাহিরা। সেখানেই তাহিরা লিখেছেন বুকের দুধে ভিজে গেছিল সেক্সি ব্রা, তারপর বুকের দুধ পাম্প করে বার করে বাথরুমেই ভুল করে ফেলে এসেছিলেন, এবং তা খেয়েছিলেন আয়ুষ্মান।

48

তিনি সেই বুকের দুধ খেয়েই ক্ষান্ত হননি, বরং প্লেনে ফেরার সময় বাথরুমেও সেক্স করার কথাল বইতে লিখেছিলেন তাহিরা। বউয়ের লেখা বই নিয়ে মুখ খুলে আয়ুষ্মান খুরানা সাফ জানিয়েছিলেন এখনও পর্যন্ত তাহিরার লেখা বই তিনি পড়েননি।

58

আয়ুষ্মান খুরানা জানিয়েছেন, এখনও পর্যন্ত তিনি সেই বই পড়েননি। অভিনেতার দাবি কারোর কারোর হয়তো সেই বই বিনোদনের রসদ জোগালেও তিনি কিন্তু সেই দলে পড়েন না। আর তিনি এসব ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতেও মোটেই পছন্দ করেন না।

68

আয়ুষ্মান খুরানাকে প্রশ্ন করা হয় তাহিরার লেখা 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইটি তিনি কি একজন পাঠক হিসেব পড়েছেন নাকি একজন স্বামী হিসেবে। তার জবাবে আয়ুষ্মান যা বলেছেন তাতে সকলেই হতবাক হয়েছেন।

78

তাহিরার লেখা 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইটি প্রসঙ্গে আয়ুষ্মান জানিয়েছেন, পাঠক হিসেবে এই বই বিনোদন জোগালেও আমি একটু অন্যরকম। আমি একটু চাপা ধরনের মানুষ। এবং ও আমার থেকে অনেকটাই আলাদা। আর এখানেই আমরা একে অপরের থেকে আলাদা। তাই এটা কারোর মজা লাগলেও আমি সকলের থেকে আলাদা।

88

ব্যক্তিগত সেক্স লাইফ সকলের সামনে আসায় কি লজ্জিত আয়ুষ্মান, সেই প্রসঙ্গে অভিনেতা সাফ জানিয়েছেন, আমি জানি না। ওর যা মনে হয় ও করতেই পারে। তবে আমি মানুষটি পুরোপুরি আলাদা। তবে কীভাবে বিতর্কে না থেকেও শিরোনামে থাকা যায় তা খুব ভালমতো জানেন  আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপ। কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং তা থেকে বেশ কয়েকমাইল দূরে থাকেন বলি অভিনেতা আয়ুষ্মান খুরানা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos