বিগ বস ওটিটি ২ থেকে নাগিন ৬-শোতে আসছে চমক, সঙ্গে নিজের ভুল স্বীকার করে ফের খবরে তীর্থানন্দা রাও- রইল বলি গসিপ

বিগ বস ওটিটি ২ থেকে নাগিন ৬-শোতে আসছে চমক। তেমননই নিজের ভুল স্বীকার করে ফের খবরে তীর্থানন্দা রাও। রইল একাধিক বলি গসিপ।

Sayanita Chakraborty | Published : Jun 16, 2023 8:21 AM IST

সারা সপ্তাহ জুড়ে বিনোদন জগতে আসতে চলেছে নানান চমক। বিগ বস ওটিটি ২ থেকে নাগিন ৬-শোতে আসছে চমক। তেমননই নিজের ভুল স্বীকার করে ফের খবরে তীর্থানন্দা রাও। রইল একাধিক বলি গসিপ।

বিগ বস ওটিটি ২

ফের খবরে বিগ বস ওটিটি ২। মিয়া খালিফার আগমন থেকে করণ কুন্দ্রার চমক। নানান কারণে খবরে রিয়েলিটি শো-টি। জানা গিয়েছে, প্রাক্তন প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী মিয়া খলিফাকে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসেবে বিগ বস ওটিটি ২-তে প্রবেশের জন্য যোগাযোগ করা হয়েছে। সলমন খানের শো-তে তাঁকে ফের দেখতে পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। তেমনই রাজ রুন্দ্রাকে শো-র প্রতিযোগী হওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। তবে, তাঁকে দেখা যাবে কি না, এই বিষয় নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। এদিকে, ১৭ জুন থেকে শুরু হবে সম্প্রচার। ওটিটি-র পক্ষ থেকে বলা হয়েছিল, সলমন খান ভারতের সবচেয়ে বড় রিয়েলিটি শো, বিগ বসলে ওটিটি-তে ফিরিয়ে আনতে প্রস্তুত। বিগ বস ওটিটি ২-র সঙ্গে থাকুন। ১৭ জুন থেকে শুরু হবে স্ট্রিমিং। আগেই জানা গিয়েছিল, ৬ সপ্তাহের জন্য স্ট্রিমিং হবে শো-টি। ২৯ মে থেকে শুরু হয়েছিল শ্যুটিং।

নাগিন ৬

এদিকে ফের খবরে নাগিন ৬। প্রায়শই করণ কুন্দ্রা এই শো-তে ভক্তদের চমক গিয়ে থাকেন। কদিন আগে সেটে জন্মদিনও পালন হয়। এবার প্রাক্তন প্রেমিকা তেজস্বী প্রকাশকে চমক দিলেন করণ। একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, করণ তেজাকে আরে মেরা বলে ডাকছে। তেজা তার দিকে দৌড়ে এসে কুন্দ্রাকে শক্ত করে জড়িয়ে ধরল।

তীর্থানন্দ রাও-র স্বীকারোক্তি

সদ্য খবরে এসেছেন তীর্থানন্দ রাও। কপিল শর্মার-সহ অভিনেতা তীর্থানন্দ রাও এসেছেন সদ্য। তিনি আত্মহত্যা করতে গিয়ে খবরে এসেছিলেন। তিনি এই বিষয় নিজের ভুল স্বীকার করেন। তিনি বলেন, আমি আমার কৃতকর্মের জন্য লজ্জিত। কিন্তু, আমার কাছে আর কোনও উপায় ছিল না। আমি শুধু চাই ওই মহিলা তার ভুয়ো মামলা প্রত্যাহার করে আমাকে এই সব থেকে মুক্ত করুক। আমি আমার সব টাকা খরচ করে ফেলেছি। একমনি আমি আণার কাজে মন দিতে পারছি না।

এমনই নানান ঘটনা ঘটেছে চলতি সপ্তাহে। ১৭ জুন থেকে শুরু হবে বিগবস। তেমনই নাগিন ৬-র সেটে আসছে চমক। সঙ্গে ফের খবরে পিল শর্মার-সহ অভিনেতা তীর্থানন্দ রাও। 

 

আরও পড়ুন

Mithun Chakraborty: একাধিক ভাষার ছবিতে কাজ করেছেন, পেয়েছেন বহু পুরষ্কার, রইল ‘মহাগুরু’র কেরিয়ারের অজানা কথা

Mithun Chakraborty: জন্মদিনে রইল মিঠুন চক্রবর্তী অভিনীত সেরা ২০টি ছবির তালিকা, দেখে নিন এক ঝলকে

Viral Video: সিনেমাহলে আদিপুরুষ দেখছে বাঁদর, ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেট দুনিয়া

Share this article
click me!