Manish Paul: চেহারা নিয়ে এক্সপেরিমেন্ট করে খবরে মণীশ পল, দেখে নিন কোন ছবির জন্য করলেন এমনটা

সদ্য প্রকাশ্যে এসেছে মনীশ পলের দুটি ছবি। একটিতে ভুড়ি ও মেদ স্পষ্ট। যা দেখে বোঝা যাচ্ছে, তিনি বেশ খানিকটা ওজন বাড়িয়েছেন। দ্বিতীয় ছবিতে জিমে দেখা যাচ্ছে মনীশকে। সেই ছবিতে স্পষ্ট মনীশের মাসল।

Sayanita Chakraborty | Published : Jun 15, 2023 8:52 AM IST

ছবির চরিত্র সঠিক ভাবে ফুটিয়ে তুলতে তারকারা প্রায়শই নিজের চেহারা নিয়ে এক্সপেরিমেন্ট করে থাকেন। কেউ সিক্স প্যাক বানান তো কেউ বাড়তি মেদ কমান। এবার ছবির চাহিদার্থে প্রথমে ১০ কেজি ওজন বাড়ালেন। তারপর সিক্স প্যাক অ্যাব তৈরি করলেন তিনি।

সদ্য প্রকাশ্যে এসেছে মনীশ পলের দুটি ছবি। একটিতে ভুড়ি ও মেদ স্পষ্ট। যা দেখে বোঝা যাচ্ছে, তিনি বেশ খানিকটা ওজন বাড়িয়েছেন। দ্বিতীয় ছবিতে জিমে দেখা যাচ্ছে মনীশকে। সেই ছবিতে স্পষ্ট মনীশের মাসল। জানা গিয়েছে, শীঘ্রই ওটিটি-তে দেখা যাবে মণীশকে। সেই ছবির কারণে এমন চেহারার পরিবর্তন করেছেন মনীশা। রোজ বিশেষ ডায়েট মেনে চলতেন। যে উপায় প্রথমে ১০ কেজি ওজন বাড়ান। তারপর আশ্চর্যজনক বাবে কমিয়েছেন মেদ।

এক সাক্ষাৎকার মনীশ বলেন, আমি সব সময়ই ফিটনেস ফ্রিক। যদিও আমি জিমে যেতে পছন্দ করি না। তবে, আমি আমার ফিটনেস নিয়ে কাজ করি। রফুচক্কর আমাকে বডি ট্রান্সফর্মেশন করিয়েছে। এতে আমি একজন ঠগের চরিত্রে অভিনয় করব। দর্শকেরা একাধিক ভিন্ন অবতারে দেখতে পাবে। তিনি বলেছেন, সিরিজে আমাকে মোটা দেখানো হয়েছে। অন্য দিকে, একদন সাধারণ ছেলে হিসেবে দেখানো হয়েছে। এর জন্য ১০ কেজি ওজন বাড়াতে হয়। আরেকটি চরিত্রে জিম প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করতে দেখবে। সে কারণে জিমে গিয়ে বডি তৈরি করেছেন তিনি।

এদিকে প্রায়শই তারকারা ছবির চরিত্র ফুটিয়ে তুললে এভাবে নিজের চেহারা পরিবর্তন করে থাকেন। ট্র্যাপড এবং বোস ডেড/এলাইভ- এই দুই ছবির জন্য রাজকুমার রাও তাঁর চেহারায় আমূল পরিবর্তন। ট্র্যাপড ছবির চরিত্র ফুটিয়ে তুললে বিস্তর ওজন কমান। ২২ দিন ধরে এক কাপ কালো কফি ও দুটি গাজর খেয়ে থাকতেন। তেমনই বোস ডেড/এলাইভ ছবির জন্য ওজন বাড়াতে হয়েছিল তাঁকে। ১১ কেজি ওজন বাড়িয়ে ছিলেন ছবির জন্য। সরবজিত ছবিতে পাঞ্জাবি কৃষকের ভূমিকায় অভিনয় করেন। এই ছবির ২৮ দিনে ১৮ কেজি ওজন কমিয়েছিলেন রণদীপ হুডা। তেমনই শীঘ্রই আসছে বীর সভারকার -র বায়োপিক। এই ছবির জন্য ফের ওজন কমিয়ে খবরে আসেন রণদীপ হুডা। তেমনই দঙ্গল ছবির জন্য নিজের চেহারায় আমূল পরিবর্তন আনেন আমির খান। তিনি পাঁচ মাসে সিক্স প্যাক তৈরি করেন। তেমনই ওজন করেছিলেন ৬৮ কেজি। যা নজর কেড়েছিল সকলের।

 

 

আরও পড়ুন

Star Kids: স্টার কিড হওয়া সত্ত্বেও বলিউড থেকে দূরে থেকেছেন এরা, রইল তালিকা

Adipurush: ‘ওকে ছাড়া রাম হিসেবে কাউকে ভাবতেই পারি না’- একথায় কীসের ইঙ্গিত দিলেন কৃতি?

বয়সে ছোট অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স করবেন নওয়াজ, নতুন ধরনের কাহিনি নিয়ে আসছে ‘টিকু ওয়েডস শেরু’

Share this article
click me!