Anant-Radhika Engagement: পাঠান মুক্তির আগে সপরিবারে আম্বানি ভিলায় শাহরুখ-দীপিকা পাড়ুকোন, ক্যামেরাবন্দি সচিন থেকে সলমন খান-অক্ষয় কুমাররা

সম্প্রতি মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রোকা হয়েছে রাজস্থানের মন্দিরে। এবার বাগদান উপলক্ষে ১৯ জানুয়ারি আম্বানি ভিলা অ্যান্টিলিয়া-তে হল সেলিব্রেশন। যেখানে বসেছিল চাঁদের হাট। কে ছিলেন না তাতে- একনজরে-

Web Desk - ANB | Published : Jan 20, 2023 2:34 AM IST

15
ভাগ্নি আলিজে-র সঙ্গে সলমন

মুকেশ আম্বানির ভিলায় সেলিব্রেশন আর সেখানে বলিউড তারকাদের মিলন মেলা হবে না! তাই অন্যবারের মতো এবারও আম্বানিদের প্রাসাদোপম ভিলা অ্যান্টিলিয়াতেও দেখা মিলল সলমন খান থেকে শুরু করে শাহরুখ খান, অক্ষয়কুমারদের। মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বাগদান উপলক্ষে এই সেলিব্রেশনের আয়োজন করা হয়েছিল। সলমন খানও এসেছিসলেন এই পার্টিতে যোগ দিতে। নীল ডেনিম জিন্সের সঙ্গে নীল সিল্কের পঞ্জাবি-তে সলমন খান-কে এক্কেবারে বিন্দাস দেখাচ্ছিল। ভাগ্নি আলিজে অগ্নিহোত্রীকে সঙ্গে করে ক্যামেরার সামনে পোজও দেন সলমন। আলিজে চলতি বছরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন বলে খবর। এই মুহূর্তে শ্যুটিং চলছে তাঁর ছবির। 

25
মা ও ছেলের মুগ্ধ করা ফোটো পোজ

বিতর্ক এখন অতিত। ছেলে আরিয়ানকে নিয়ে এখন প্রায়শই মুম্বই-এর মোস্ট হ্যাপেনিং প্লেসে দেখা যাচ্ছে শাহরুখ এবং শাহরুখ পত্নি গৌরীকে। এদিনও তার অন্যথা হয়নি। ছেলে আরিয়ানকে সঙ্গে করেই গৌরী খান এসেছিলেন অনন্ত ও রাধিকার বাগদানের পার্টিতে যোগ দিতে। গৌরী খান পরেছিলেন এক অসাধারণ এমব্রয়ডারিতে ভরা লেহেঙ্গা। আর আরিয়ান এক্কেবার স্যুটেড-বুটেড লুকে। 

35
ক্যামেরায় পোজ না দিয়েই শাহরুখের প্রবেশ

বলিউডের এখনও মোস্ট হাই ভ্যালুড স্টারের তকমা শাহরুখের নামের পাশে। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর বহু প্রতিক্ষিত ছবি অ্যাকশনে ভরা পাঠান। ছবি মুক্তির আগে পাঠানের প্রোমোশন নিয়ে প্রবল ব্যস্ত শাহরুখ। তারই মাঝে ব্যক্তিগত ম্যানেজার পূজা দাদলানিকে সঙ্গে করে অ্যান্টিলিয়াতে এসেছিলেন শাহরুখ। ক্যামেরার নজর এড়ানোর চেষ্টা করলেও পুরোপুরি সফল হননি। শাহরুখ খানের পোজ মার্কা ছবি না পাওয়া গেলেও পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ে শাহরুখ ও পূজা দাদলানির ছবি। ছেলে আরিয়ানের মতোই শাহরুখের পরণে ছিল কালো রঙের পোশাক। 
 

45
বলিউডের মোস্ট হ্যাপেনিং কাপল রণবীর-দীপিকা

পাঠানের নায়িকা দীপিকা পাড়ুকোন। ছবি মুক্তির আগে বলিউড ফিল্মি দুনিয়াতে তিনিও এখন চর্চায়। তবে, তাঁকে নিয়ে পোশাক বিতর্ক এই মুহূর্তে এক বাড়তি মাত্রা পেয়েছে। দীপিকাও এসেছিলেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বাগদানে। সঙ্গে ছিলেন স্বামী অভিনেতা রণবীর সিং। স্বামী-স্ত্রী তাঁদের সেই চিরাচরিত ওপেন রোমান্টিক পোজে সকলকে মোহিত করে দেন এবং সেই সঙ্গে ক্যামেরাবন্দিও হয় তা মোস্ট ওয়ান্টেড ফোটো অফ দ্য পার্টি। 

55
মেয়ে আরাধ্যা-কে সঙ্গে করে পার্টিতে ঐশ্বর্য

একটা সময় ছিল যখন মিডিয়ার সামনে মেয়েকে নিয়ে পোজ দেওয়াটা ছিল ঐশ্বর্য রাই বচ্চনের মোস্ট আনওয়ান্টেড উইশ। কিন্তু, আরাধ্যা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। ফলে, মেয়েকে নিয়েও বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে ঐশ্বর্যকে। মেয়েকে সঙ্গে করেই এদিন ক্যামেরার সামনে পোজ দেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। ঐশ্বর্যর পরণে ছিল ঘন সবুজের ছটায় এক দুরন্ত লেহেঙ্গা। আরাধ্যা-র পরণে ছিল নীল ও অফ-হোয়াইটের মিশ্রণের সালোয়ার-কামিজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos