অন্তঃসত্ত্বা হওয়ার পরই গর্ভপাত, বিয়ের জল্পনার মধ্যেই গুজব নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত

বলিউডের ড্রামাক্যুইন রাখি সাওয়ান্তকে নিয়ে জল্পনার শেষ নেই। গত ১১ জানুয়ারি রেজিস্ট্রি ম্যারেজর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে। এর মধ্যেই অন্তঃসত্ত্বা এবং গর্ভপাতের কথা ফাঁস করলেন রাখি সাওয়ান্ত।

Web Desk - ANB | Published : Jan 19, 2023 7:30 AM IST

111

ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। তার মুখে কোনও লাগাম নেই, যখন যেটা মনে হয় সেটা যেন মুখ ফুটে বলে দেন,তেমনই আবার কাজেও করে দেখিয়ে দেন রাখি সাওয়ান্ত। 
 

211

তার এই সাহসীকতার জন্যই তিনি শিরোনামে থাকেন। এবং শিরোনামে থাকতেই নানা রকমের মন্তব্য করে থাকেন রাখি সাওয়ান্ত। প্রেমিক আদিল খানের সঙ্গে প্রেমে মজে আছেন রাখি। তাদের অন্তরঙ্গতাই এখন নেটদুনিয়ার হটকেক। 

311

ফের শিরোনামে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। গত ১১ জানুয়ারি রেজিস্ট্রি ম্যারেজর ছবি সোশ্যাল  মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে। এর মধ্যেই অন্তঃসত্ত্বা এবং গর্ভপাতের কথা ফাঁস করলেন রাখি সাওয়ান্ত।
 

411

অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন রাখি সাওয়ান্ত। তার মধ্যেই ঘটে যায় দুর্ঘটনা। সম্প্রতি শোনা যাচ্ছে রাখি সাওয়ান্তের গর্ভপাত হয়েছে। বুধবার সোশ্যাল মিডিয়ায় এমনটাই দাবি করা হয়েছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

511

এবার গর্ভপাতের খবর নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত। রাখিল ও তার স্বামী আদিল দুরানি নিজের বক্তব্য সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে জানিয়েছেন। রাখি ও আদিল জানিয়েছেন, তার গর্ভপাতের খবর সম্পূর্ণ মিথ্যে। 

611

রাখি সাওয়ান্ত আরও জানিয়েছেন,সকলের কাছে অনুরোধ দয়া করে এইধরনের খবর ছড়াবেন না। আদিলের সঙ্গে রাখির বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল।  
 

711

তবে এই নিয়ে প্রশ্ন করা হলেও সেই খবর স্বীকার করেননি আবার অস্বীকারও করেননি। রাখির চুপ করে থাকার কারণ তার মা হওয়ার জল্পনা বাড়িয়ে দিয়েছিল। তবে শোনা যাচ্ছে, গর্ভপাত নিয়ে রাখি তার ঘনিষ্ঠের কাছে কান্নাকাটিও করেছেন। তবে পুরো খবর মিথ্যে বলে দাবি করেছেন রাখি ও আদল।

811

সূত্র থেকে জানা গেছে, ক্যামেরার ঝলকানি থেকে দূরে গিয়ে ছিমছাম ভাবেই রেজিস্ট্রি করে বিয়ে সেরেছেন। তবে সবচেয়ে মজার বিষয় যেটা হল, বিয়ের পরই নাকি নিজের নাম পরিবর্তন করে ফেলেছেন রাখি সাওয়ান্ত। আদিলের সঙ্গে বিয়ে করেই নাম বদলে তিনি এখন রাখি সাওয়ান্ত ফতিমা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া শংসাপত্র অনুসারে এই ছবি নিয়ে সরগরম নেটদুনিয়া। কন্ট্রোভার্সি কুইনের বিয়ের ছবি নিয়ে জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। 

911

প্রেমিক আদিল খান দুরানিকেই বিয়ে করেছেন রাখি সাওয়ান্ত। খির ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে,রেজিস্ট্রির কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন  আদিল ও রাখি। দুজনের গলাতেই ফুলের মালা। রেজিস্ট্রি করে মালাবদলটাও সেরে নিয়েছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আরও একটি ছবিতে দেখা যাচ্ছে, লাল রঙের গর্জিয়াস পোশাক পরে রেজিস্ট্রির পেপার সই করছেন রাখি সাওয়ান্ত। 

1011

২০২২ সালের ২রা জুলাই একে অপরের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সেরেছিলেন রাকি, যা এতদিন সকলের থেকে গোপনে রেখে দিয়েছিলেন। তবে এই ছবি রাখির প্রোফাইল থেকে শেয়ার করা হয়নি।

1111

দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে রাখি জানিয়েছিলেন, অভিনেত্রীর মা ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন, মাথাতেও টিউমার রয়েছে। মায়ের অসুস্থতার মধ্যেই বিয়ের ছবি নিয়ে সমালোচনার মুখে পড়েছেন রাখি সাওয়ান্ত। এবার অন্তঃসত্ত্বা এবং গর্ভপাতের কথা নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos