ভারতীর ছেলে কোলে মঞ্চ মাতালেন সলমন খান, ভাইজান দিলেন একটি বিশেষ উপহারও

সলমন খান নাকি ভাল বাবা হতে পারেন। ভারতীর ছেলে কোলে বিগ বসে ১৬এর মঞ্চে ভাইজানকে দেখে এই মন্তব্য অনুগামীদের।

 

Web Desk - ANB | Published : Jan 13, 2023 4:43 PM IST

এক মঞ্চে সলমন খান, ভারতী সিং আর হর্ষ লিম্বাচিয়া। সঙ্গে অবশ্য বাড়তি পাওনা ভারতী- হর্ষের ছেলে গোলা। যার আসল নাম লক্ষ লিম্বাচিয়া। বিগ বস ১৬এর একটি পর্বে তাদের একই সঙ্গে দেখা যায়। সম্প্রতি কার্লস টিভির পক্ষ থেকে অনুষ্ঠানের প্রোমো রিলিজ করা হয়েছে। পর্বের নাম ‘উইকেন্ড কা বার’।

আর সেই প্রোমোতেই দেখা যাচ্ছে সলমানের কোলে ভারতীর ছেলে। স্টেজে ঢুকেই ভারতী সলমনের উদ্দেশ্যে জানিয়েছে, তিনি হাঁপিয়ে গেছেন। এই কথা বলেই নিজের ছেলেকে ভাইজানের কোলে তুলে দেন। গোলা নিয়েই মঞ্চে নাচ গান শুরু করে দেন সলমন। এই অনুষ্ঠানেই ভারতী সলমন খানকে তাঁর পুরনো প্রতিশ্রুতির কথা মনে করিয়ে দেন। কোনও এক সময় সলমন ভারতীকে বলেছিলেন তাঁর ছেলেকে তিনি বলিউডে লঞ্চ করবেন।

 

 

এখানেই শেষ নয়, মঞ্চে সলমন ভারতীর ছেলেকে নিয়ে রীতিমত নাচগান করেন। একই সঙ্গে তাঁর ট্রেড মার্ক ব্রেসলেটও ভারতীর ছেলেকে উপহার দেন। ভাইজানের এই আচরণ অনেকেরই মন কেড়ে নিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও চর্চায় রয়েছে এই কালার্সের সোশ্যাল মিডিয়া পোস্ট। অনেকেই লিখেছেন, সলমন খানই সেরা। ভিডিওটি দারুণ বলেও বর্ণনা করেছে অনেকে।। এত নেট ব্যবহারকারীর কথায় সলমন ভাই যে ভাল বাবা হবেন তার একটি ঝলক।

২০২২ সালে হর্ষ ও ভারতীর সন্তান গোলার জন্ম হয়। হর্ষ ও ভারতী দুজনেই স্টান্ড আপ কমেডিয়ান হিসেবে খ্যাতি লাভ করছেন। ভারতীয় টেলিভিশন দুনিয়ায় তাঁরা জনপ্রিয় মুখ।

হোস্টের সাথে কথা বলার পরে, ভারতী এবং হর্ষ লক্ষকে সালমানের সাথে ত্যাগ করেন এবং তারা সমস্ত প্রতিযোগীদের সাথে দেখা করতে বিগ বস ১৬ এর ঘরের ভিতরে যান। ভারতী পরে বলে যে বাইরের সবাই প্রথম মাস সাজিদ খান এবং আবদু রোজিকের বন্ধুত্ব নিয়ে বিভ্রান্ত ছিল। ভারতী বিগ বস ১৬ হাউসে টিনা দত্তকে তার সবচেয়ে পুরানো বন্ধু হওয়ার বিষয়ে আরও কথা বলেছেন। ভারতী টিনাকে জড়িয়ে ধরতে এগিয়ে যায় কিন্তু অর্চনাকে জড়িয়ে ধরে, টিনার মাকে অনুকরণ করে।

Share this article
click me!