শুটিং সেটে ঘটল বিপত্তি, হাঁটুতে গুরুতর চোট পেলেন কার্তিক, ছবি দেখে উদ্বিগ্ন ভক্তরা

'শেহজাদা' ছবির শুটিংয়ের সময় গুরুতর চোট পেলেন হাঁটুতে। কার্তিক যে খুব ভাল নাচ করেন তা সকলেরই জানা। এবার নাচতে গিয়েই হাল খারাপ হল অভিনেতার। নিজের সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেন অভিনেতা।

Web Desk - ANB | Published : Jan 10, 2023 7:05 AM IST

কার্তিক আরিয়ানকে নিয়ে দিন দিন ক্রেজ বেড়েই চলেছে। ইতিমধ্যেই বলি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন কার্তিক। বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ান এখন টিনসেল টাউনের তুরুপের তাস। এই মুহর্তে একগুচ্ছ ছবি রয়েছে তার ঝুলিতে। তবে ২০২৩-এর শুরুটা মোটেই ভাল হল না কার্তিক আরিয়ানের। বিশ্রাম নেওয়ার উপায় নেই। চলছে 'শেহজাদা' ছবির শুটিং। ছবির শুটিং করতে করতেই ঘটল বিপত্তি।

'শেহজাদা' ছবির শুটিংয়ের সময় গুরুতর চোট পেলেন হাঁটুতে। কার্তিক যে খুব ভাল নাচ করেন তা সকলেরই জানা। এবার নাচতে গিয়েই হাল খারাপ হল অভিনেতার। নিজের সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেন অভিনেতা। ‘শেহজাদা’ ছবির শুটিং করতে করতেই এই অবস্থা হয়েছে কার্তিক আরিয়ানের। ছবিতে দেখা যাচ্ছে, এক গামলা জলের মধ্যে পা ডুবিয়ে বসে রয়েছেন কার্তিক। হাতে বড় সাইজের বরফ। সেটাই হাঁটুতে দিচ্ছেন একটু পর পর। ক্যাপশনে লেখা- ‘হাঁটু খুলে বেরিয়ে গেল আমার’। তবে অভিনেতার চোট কতটা গুরুতর সে বিষয়ে কিছু খোলসা করে বলেননি অভিনেতা। অভিনেতার এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 

 

এই মুহূর্তে গোটা বলিপাড়া মুখিয়ে রয়েছে তাকে নিয়ে। ‘ভুল ভুলাইয়া ২’ -এর সাফল্যের পর থেকেই সুপারস্টারের তকমা জুড়ে গিয়েছে কার্তিক আরিয়ানের সঙ্গে। হাতে একগুচ্ছ ছবির কাজ রয়েছে কার্তির্কের। তার মধ্যে ঘটে গেল এমন অঘটন। সূত্র বলছে, ‘শেহজাদা’ ছবির অন্যতম প্রযোজক কার্তিক আরিয়ান। এই ছবির হাত ধরেই কেরিয়ারের নয়া মোড় ঘুরতে চলেছে কার্তিকের। সুপারহিট তেলেগু ছবি ‘আলা বৈকুন্ঠপুরমলো’ ছবির হিন্দি রিমেকই ‘শেহজাদা’। তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন আল্লা অর্জুন ও পূজা হেগড়ে। এবং তাদেরই হিন্দি রিমেকে অভিনয় করছেন কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন। তবে এই মুহূর্চে শেহজাদা নিয়ে বেশি মুখ খুলছেন না নির্মাতারা। আপাতত পুরো বিষয়টাই গোপনে রাখতে চাইছেন তারা। শেষবারের মতো আনিস বাজমি পরিচালিত ভুতুরে ড্রামা 'ভুল-ভুলাইয়া ২' ছবিতে দেখা গেছে কার্তিক আরিয়ানকে। ২০২২ সালে ব্লকবাস্টার ছবিগুলির মধ্যে একটি হল 'ভুল-ভুলাইয়া ২' । বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছে এই ছবি। এছাড়াও শেহজাদা ছবিতে কৃতি শ্যাননের বিপরীতে দেখা যাবে কার্তিককে। ২০২৩ সালে ১০ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা। এছাড়াও কিয়ার আদবানির সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতেও দেখা যাবে কার্তিক আরিয়ানকে। আগামী বছরের জুন মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন-

‘ফ্রেডি’-র কারণে আমি কতগুলো অশান্ত রাত পেয়েছি: ডিজনি+হটস্টারে রোমান্টিক থ্রিলার রিলিজের আগে মুখ খুললেন কার্তিক আরিয়ান

দিন দিন বাড়ছে প্রেমিকার সংখ্যা, এই হট ডিভাদের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বলিউড হার্টথ্রব কার্তিক

ডিজনি প্লাস হটস্টারের নতুন প্রজেক্টে কোন চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান? অভিনেতার লুকে রীতিমতো থ দর্শকমহল

Share this article
click me!