ডিজনি প্লাস হটস্টারের নতুন প্রজেক্টে কোন চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান? অভিনেতার লুকে রীতিমতো থ দর্শকমহল

| Nov 19 2022, 10:15 AM IST

Freddy

সংক্ষিপ্ত

ডিজনি প্লাস হটস্টারে এবার ডক্টর ফ্রেডি জিনওয়ালার চরিত্রে বলি অভিনেতা কার্তিক আরিয়ান।

বরাবরের মতো আবারও ডিজনি+ হটস্টার দর্শকদের জন্য হাজির করতে চলেছে আরও একটি থ্রিলার মুভি, এদিন তারই ঘোষণা করলেন উক্ত ওটিটি প্ল্যাটফর্ম কতৃপক্ষ। আসন্ন থ্রিলার মুভি 'ফ্রেডি'-তে মূল চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান এবংআলায়া এফ। বালাজি টেলিফিল্ম লিমিটেড, এনএইচ স্টুডিও এবং নর্দান লাইটস ফিল্মস দ্বারা প্রযোজিত ও শশাঙ্ক ঘোষ পরিচালিত আসন্ন সিনেমাটি চলতি বছরের ২ ডিসেম্বর থেকেই ডিজনি + হটস্টারে মুক্তি পাবে।

কার্তিক আরিয়ানের বহুল প্রতীক্ষিত ছবিটি ডক্টর ফ্রেডি জিনওয়ালার জীবনযাত্রাকে কেন্দ্র করে মূলত তৈরি হয়েছে। ফ্রেডি একজন লাজুক, একাকী এবং সমাজের একটু অস্বাভাবিক মানুষ যিনি তার খেলনা প্লেন নিয়ে খেলতে ভালবাসেন এবং যার একমাত্র বন্ধু তার পোষ্য কচ্ছপ 'হার্ডি'। ফ্রেডির জীবনের অজানা বাঁক এবং মানসিক বিশৃঙ্খলা নিয়ে তৈরি ফ্রেডির গল্প দর্শকদের আকৃষ্ট করবে বলে আশা করা হচ্ছে।

Subscribe to get breaking news alerts

সিনেমার চরিত্র নিয়ে কথা বলতে গেলে কার্তিক জানিয়েছেন "চরিত্রটি অন্ধকারাচ্ছন্ন, এটি বলিউডের নায়কের মতো একদমই নয় যেটা আপনারা সাধারণত দেখে থাকেন। আপনি তাকে নায়ক বলতে পারবেন না। ফ্রেডিতে আমার চরিত্রটি আমাকে আমার কাজের একটি নতুন দৃষ্টিভঙ্গি দিয়েছে। আমাকে একটি ভিন্ন দিক অন্বেষণ করতে সাহায্য করেছে, এবং একজন অভিনেতা হিসেবে আমার ক্ষমতাকে প্রতি পদক্ষেপে চ্যালেঞ্জ করতে উৎসাহিত করেছে।

উক্ত ছবিতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে কার্তিক আরিয়ান বলেছেন,"এটি সম্পূর্ণ আলাদা এবং মজার। এটি একটি থ্রিলার মুভি যা আপনার দৃষ্টি আকর্ষণ করবে। এটি আমার জন্য একটি বিশেষ ফিল্ম, এবং আমি আশা করি দর্শকরা এই প্রচেষ্টার প্রশংসা করবেন এবং ছবিটি ফুটিয়ে তুলতে আমরা আপ্রাণ চেষ্টা করেছি। ২ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে রেডি ফর ফ্রেডি।"

আরও পড়ুন

এবার জুটি বাঁধতে চলেছেন আলিয়া-কার্তিক, কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের

পিঙ্কভিলার রেডকার্পেটে ব্ল্যাক বোল্ড লুকে তাক লাগালেন সারা আলী খান, সাথে বরুণ ধাওয়ানের হ্যান্ডসাম লুক

'আশিকী ৩' ছবিতে লিড হিরোর চরিত্রে কার্তিক আরিয়ান, জল্পনার অবসান ঘটিয়ে দিলেন সুখবর