Bhumi Pednekar: যশ কাটারিয়ার সঙ্গে ডিনার ডেটে ভূমি, রইল নায়িকার জীবনের এই 'বিশেষ ব্যক্তির' পরিচয়

বর্তমানে ভূমির ব্যক্তিগত জীবন বলিউড চর্চার শীর্ষে। যশ কাটারিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে বহুদিন। বৃহস্পতিবার রাতে ডেটিং-এ যেতে দেখা গেল ভূমিকে।

Sayanita Chakraborty | Published : Jul 7, 2023 1:47 AM IST / Updated: Jul 07 2023, 07:20 AM IST

বাড়তি মেদ কমিয়ে চমক দিয়েছেন। তেমনই তাঁর অভিনয় দক্ষতার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখেন না। শুধু নিজের ট্যালেন্টের ওপর ভর করে আজ তিনি স্থান হয়েছেন বলিউডের সেরা নায়িকার তালিকায়। সব সময় কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখাই তার অন্যতম কাজ। বর্তমানে জমিয়ে কাজ করছেন। অভিনীত চরিত্র নিয়ে করছেন এক্সপেরিমেন্ট। সঙ্গে লুকিয়ে লুকিয়ে করছেন ডেটিং। সদ্য এমনই ধরা পড়ল পাপারাৎজি-দের ক্যামেরায়।

বৃহস্পতিবার রাতে ডেটিং-এ যেতে দেখা গেল ভূমি পেদনেকারকে। বৃহস্পতিবার গভীর রাতে যশ কাটারিয়ার সঙ্গে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় দেখা গেল ভূমিকে। বর্তমানে ভূমির ব্যক্তিগত জীবন বলিউড চর্চার শীর্ষে। যশ কাটারিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে বহুদিন। গত চার মাসে আগে তাঁর একটি কিসিং ভিডিও ভাইরাল হয়েছিল। সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবানির রিসেপশন পার্টির বাইরে দুজনকে চুম্বন করতে দেখা গিয়েছিল। সে সময় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে সেই ছবি।

এবার রেস্তোবাঁয় একান্তে দেখা গেল যশ কাটারিয়া ও ভূমিকে। দুজনের পরনেই ছিল কালো রঙের পোশাক। বৃহস্পতিবার রাতে এক রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় তাঁদের।

এখন প্রশ্ন হল কে এই যশ কাটারিয়া। বয়সে ভূমির থেকে ৫ বছরের ছোট যশ কাটারিয়া। এখন তাঁর বয়স ২৮। মুম্বইয়ের এক নামকরা ব্যবসায়ী হল যশ কাটারিয়া। বলিউডের সঙ্গে তার বিশেষ যোগসূত্র। একাধিক তারকা বন্ধু আছে তাঁর। যশ কাটারিয়ার সোশ্যাল মিডিয়া ঘাটলে সেখানে দেখা যায়, জ্যাকি ভাগনানি, রকুল প্রীত সিং-র মত তারকাদের সঙ্গে তার বন্ধুত্ব আছে। সে যাই হোক, আপাতত যশ কাটারিয়া ও ভূমির লিঙ্ক আপের খবরে সরগরম বলিপাড়া। এই সম্পর্কের গভীরতা কতটা, তা তো সময় হলেই জানা যাবে।

এদিকে একাধিক নতুন প্রোজেক্ট আছে ভূমির হাতে। শেষ তাঁকে দেখা গিয়েছিল গোবিন্দা নাম মেরা ছবিতে। এই ছবিতে কিয়ারা আডবানি ও ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ভূমি। এবার তাঁকে দেখা যেতে চলেছে মব, দ্য লেডি কিলার ও গুজল ছবিতে। কাজ চলছে এই সকল ছবির। বর্তমানে, নতুন প্রোজেক্টের কাজ নিয়ে বেশ ব্যস্ত নায়িকা। তেমনই, কাজের জন্য যে ব্যক্তিগত জীবন উপেক্ষা করেছেন এমন নয়। কাজের ফাঁকে সময় পেলেই ডেটিং-এ বেরিয়ে পড়ছেন নায়িকা। বয়সে ছোট যশের সঙ্গে সম্পর্কে মজেছেন ভুমি। 

 

আরও পড়ুন

Made In Heaven 2: মুক্তি পেল ফার্স্ট লুক, শীঘ্রই আসছে জোয়া আখতারের ‘মেড ইন হেভেন ২’

এবার বড় পর্দায় আসতে চলেছে দেব-সৃজিত জুঁটি, জানুন আর কে কে থাকছে এই সিনেমায়

Sushmita Sen: মেয়ে আলিশাকে নিয়ে ফ্রান্সে সুস্মিতা সেন, নাচলেন আইফেল টাওয়ারের নীচে

 

Share this article
click me!