Made In Heaven 2: মুক্তি পেল ফার্স্ট লুক, শীঘ্রই আসছে জোয়া আখতারের ‘মেড ইন হেভেন ২’

একেবারে অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’। এবার সেই সাফল্যের রেশ ধরে আসছে ‘মেড ইন হেভেন ২’। সদ্য প্রকাশ্যে এসেছে ফার্স্ট লুক।

Sayanita Chakraborty | Published : Jul 7, 2023 1:12 AM IST

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’। সে সময় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই ওয়েব সিরিজটি। আকর্ষণীয় গল্প থেকে উপস্থাপনা- সবই চমক দিয়েছিল দর্শকদের। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’। এবার সেই সাফল্যের রেশ ধরে আসছে ‘মেড ইন হেভেন ২’। সদ্য প্রকাশ্যে এসেছে ফার্স্ট লুক।

সিরিজের ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে টিমের পক্ষ থেকে। দেখা যাচ্ছে মেঝেতে পড়ে এক গুচ্ছ গোলাপ। তার গায়ে ধুলো লেগে। শুকিয়ে যেতে শুরু করেছে। মেঝেতে পড়ে কয়েকটি পাপড়িও। ছবির ব্যাকগ্রাউন্ডে এক পুরনো বাড়ি। এভাব প্রকাশ করা হয়েছে ফার্স্ট লুক। অ্যাজন প্রাইমে মুক্তি পাবে সিরিজটি।

‘মেড ইন হেভেন ২’-তে অভিনয় করেছেন, অর্জুন মাথুর, জিম সর্ভ, শশাঙ্ক আরোরা, শোভিতা ধুলিপালা, কাল্কি, শিবাঙ্গী রঘুবংশী সহ আরও অনেকে। এই ফাস্ট লুক প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে। ফার্স্ট সিজিনের মতো এটাও তেমনই চমকপ্রদ হবে, তা আশা করছেন সকলে। ‘মেড ইন হেভেন ২’ পরিচালনা করেছেন জোয়া আখতার, নিত্যা মেহরা, প্রশান্ত নায়ার, অলঙ্কৃতা শ্রীবাস্তব। সিরিজটি গল্প ও চিত্রনাট্য লিখেছেন জোয়া আখতার ও রিমা কাগতি।

 

 

 

বর্তমানে ওটিটি-তে একাধিক ভালো ভালো কাহিনি নিয়ে ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে। সদ্য মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরি ২’। এটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। কয়েকটি আলাদা আলাদা কাহিনি নিয়ে তৈরি এই সিরিজ। মুক্তি পেয়েছে ‘দ্য নাইট ম্যানেজার ২’। নাইট ম্যানেজার সিরিজের সাফল্যের পর তৈরি হয়েছে ‘নাইট ম্যানেজার ২’। অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, অনীল কাপুর। ৩০ জুন মুক্তি পেয়েছিল সিরিজটি। তেমনই কদিন আগে মুক্তি পাওয়া ‘দহন’ ওয়েব সিরিজটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এভাবে একে একে নতুন নতুন কাহিনি নিয়ে আসছে সিরিজি।

তেমনই ওটিটি-তে পা রাখছেন একাধির হেভিওয়েট তারকা। এবার বিখ্যাত পরিচালকরাও বানাচ্ছেন ওয়েব সিরিজ। আসছে চার্লি চোপড়া ওয়েব সিরিজে। থাকছেন ওয়ামিকা গাব্বি, নাসিরুদ্দিন শাহ, প্রিয়াশু পাইনুলি, নীনা গুপ্তা, গুলশন গ্রোভার, রত্না পাঠক, লারা দত্ত। থাকছেন বাংলার পাওলি দাম। আগাথা ক্রিস্টির জনপ্রিয় উপন্যাস দ্য সিটাফোর্ড মিস্ট্রি -র ভিত্তি করে তৈরি করা হচ্ছে এই সিরিজটি। সিরিজের নাম চার্লি চোপড়া। এই সিরিজ দিয়ে ওটিটি-তে পা রাখবেন পরিচালক বিশাল ভরদ্বাজ। বিখ্যাত এই পরিচালক তৈরি করতে চলেছেন ওয়েব সিরিজ। 

 

আরও পড়ুন

এবার বড় পর্দায় আসতে চলেছে দেব-সৃজিত জুঁটি, জানুন আর কে কে থাকছে এই সিনেমায়

বিচ্ছেদের আগেই শ্রাবন্তীতে মজলেন জিতু, কাজের ফাঁকে রিল বানাতে ব্যস্ত দুই তারকা

Dam Doom Daiyya: 'দম দম দাইয়া' জ্বরে কাঁপছে ইন্টারনেট, কীভাবে তৈরি হয়েছিল এই মিউজিক ভিডিও? জানালেন জেকে ও তাঁর দল

 

 

Share this article
click me!