Big B: টুইট বিতর্কে বিগ বি, পুরনো টুইট ভাইরাল হতেই উঠল সমালোচনার ঝড়

টুইটি প্রায় ১০ বছরের বেশি সময় আগেকার। ২০১০ সালের। ২১ জুন বিকেল ৩টে ২৪ মিনিটে টুইট করেছিলেন বিগ বি। টুইটে এমন প্রশ্ন করেছিলেন অমিতাভ।

Sayanita Chakraborty | Published : Jul 28, 2023 1:25 AM IST

টুইট করে বিপাকে পড়লেন বিগ বি। সোশ্যাল মিডিয়া উঠন নিন্দার ঝড়। অমিতাভ টুইটে লেখেন, ইংরেজিতে ব্রা কেন একবচন, আর প্যান্টিজ কেন বহু বচন? তবে, এটি তিনি সদ্য লেখেননি। টুইটি প্রায় ১০ বছরের বেশি সময় আগেকার। ২০১০ সালের। ২১ জুন বিকেল ৩টে ২৪ মিনিটে টুইট করেছিলেন বিগ বি। টুইটে এমন প্রশ্ন করেছিলেন অমিতাভ।

তবে, সে সময় তেমন কেউ সক্রিয় ছিল না টুইটে। তাই তা ভাইরাল হয়নি। এখন এত বছর পর হঠাৎ-ই সেই টুইট উঠে এসেছে খবরে। মুহূর্তে হয়েছে ভাইরাল। আর সকলেই করছেন নিন্দা। একজন লেখেন, ছি স্যার। শেষে ব্রা প্যান্টি। আপনার থেকে এতটা নিম্নরূচি আশা করিনি। তেমনই সকলেই করছেন সমালোচনা। তবে, এই প্রসঙ্গে মুখ খোলেননি বিগ বি।

বর্তমানে তিনি ব্যস্ত কৌন বনেগা ক্রোড়পতি-র শ্যুটিং-এ। এদিকে আবার স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত, ভক্তদের চমক দিতে ৩২ বছর পর আসছে এই হিট জুটি। শোনা যাচ্ছেন, থালাইভার ১৭০ ছবিতে স্ক্রিন শেয়ার করবেন বিগ বি ও রজনীকান্ত। ছবির পরিচালনা করবেন T J Gnanavel। প্রায় ৩২ বছর পর জুটি বাঁধবেন অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। ১৯৯১ সালে মুক্তি পেয়েছি হাম। সেই ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন রজনীকান্ত ও অমিতাভ বচ্চন। এরপর যদিও তাঁদের অন্ধা কানুন, গিরফতার-র মতো ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল। কিন্তু, মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। প্রায় ৩২ বছর একসঙ্গে ছবির পর্দায় দেখা যায়নি তাঁদের।

এদিকে আসছে প্রোজেক্ট কে। এই ছবিতে দেখা যাবে একাধিক হেভিওয়েট তারকাকে। তালিকায় আছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোণ, কমল হাসান, দিশা পাটানি। আর থাকছেন দক্ষিণী সুপার স্টার প্রভাস।

সদ্য ছবির নাম প্রোজেক্ট কে থেকে বদলে হল ‘কল্কি 2898 AD’। জানা গিয়েছে, কাল্কি হলেন ভগবান বিষ্ণুর দশম বা শেষ অবতার। যখন কলিযুগ শেষ হবে এবং অশুভ শক্তির আধিপত্য শুরু হবে, তখন কাল্কি আসবে। অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করে নতুনের সূচনা করবে। এই ধারণা থেকেই ছবির নাম পরিবর্তন করে রাখা হয় ‘কল্কি 2898 AD’। ছবিটি মুক্তি পাবে তেলেগু, হিন্দি, তামিল, মালায়লাম, কন্নড় ও ইংরেজি ভাষায়। সব মিলিয়ে শীঘ্রই দুটি গুরুত্বপূর্ণ প্রোজেক্টে দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

 

আরও পড়ুন

শুটিং সেটে বারবার চিতাবাঘের হানা! সেটের মধ্যেই ক্যামেরা ট্র্যাপ পাতল বন দফতর

Subhashree: নয়া ভূমিকায় নায়িকা, প্রযোজনা সংস্থা খুলছেন শুভশ্রী, ভক্তদের দিলেন সুখবর

Gadar 2: ‘গদর ২’ ছবির ট্রেলার লঞ্চ উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান, রইল অনু্ষ্ঠানের ঝলক

Share this article
click me!