Sinead O’Connor: প্রয়াত হলেন আইরিশ গায়িকা সিনাড ও কনর, বয়স হয়েছিল ৫৬

নাথিং কমপেয়ারস টু ইউ -র জন্য খ্যাতি পেয়েছিলেন। মাত্র ৫৬ বছর বয়সে প্রয়াত হন তিনি। এদিকে বছর দেড়েক আগে ১৭ বয়সী নিজের ছেলেকে হারান।

Sayanita Chakraborty | Published : Jul 27, 2023 9:18 AM IST

ফের শোকের ছাড়া সঙ্গীত জগতে। প্রয়াত হলেম বিখ্যাত আইরিশ গায়িকা সিনাড ও কনর। যিনি নাথিং কমপেয়ারস টু ইউ -র জন্য খ্যাতি পেয়েছিলেন। মাত্র ৫৬ বছর বয়সে প্রয়াত হন তিনি। এদিকে বছর দেড়েক আগে ১৭ বয়সী নিজের ছেলেকে হারান।

গায়িকার পরিবারের পক্ষ থেকে বলে হয়েছে, অত্য়ন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের প্রিয় সিনাডের মৃত্যু হয়েছে। তাঁর পরিবার ও বন্ধুরা শোকস্তব্ধ ও এই কঠিন সময়ে সত্যিই সকলকে শান্তি বজায় রাখার অনুরোধ করছি।

এদিকে দ্য চার্লাটান গায়ক টিম বার্গেস টুইট করে বলেন, ‘সিনেড সত্যিই বড় মনের মানুষ ছিলেন। তিনি কোনও কিছুর সঙ্গে আপোষ করেননি। এটি তাঁর জীবনকে আরো সংগ্রামে পরিণত করেছিল। আশা করছি তাঁর আত্মা শান্তি পেয়েছে।’

বিখ্যাত আইরিশ গায়িকা সিনাড ও কনরের এমন অকাল প্রয়ানে স্তব্ধ সমস্ত বিনোদন দুনিয়া। একাধিক বলিউড তারকা তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন। তালিকায় আছেন করিনা কাপুর, শেখর কাপুরের মতো সকল তারকারা। 

এমন একের পর এক তারকার প্রয়াণে শোকস্তব্ধ সমস্ত গোটা দুনিয়া। ১৩ জুলাই প্যারিসে প্রয়াত হন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪। ২৮ মার্চ ১৯৪৯ সালে ক্যালিফোর্নিয়ার সান্তা মণিকাতে জন্মগ্রহণ করেন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন। জোসেফিন চ্যাপলিন ছিলেন চার্লি চ্যাপলিন ও ওনা ওনিলের জন্মগ্রহণকারী আট সন্তানের মধ্যে তৃতীয়। তিনি তাঁর বাবার ছবি দিয়ে অল্প বয়সে কেরিয়ার শুরু করেন। ১৯৫২ সালে তাঁর অভিনীত ছবি সকলের নজর কাড়ে। তিনি ব্যাপক ভাবে জনপ্রিয়তা পান। সর্বত্র প্রশংসিত হয় তাঁর অভিনয়। কদিন আগে শৌচাগার থেকে উদ্ধার হল জনপ্রিয় গায়িকা লিং সাং ইউনের নিথর দেহ। কনসার্টে গান গাইতে ওঠার আগে প্রয়াত হন তিনি। তার আগে প্রয়াত হলেন অভিনেতা হরিশ মাগন। গোলমাল ছবির জন্য তিনি খ্যাতি পান। এদিকে জুন মাসেই প্রয়াত হন মালায়লম অভিনেতা কাজান খান। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। তার আগে প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা মঙ্গল ধিল্লন। তেমনই ৭৯-এ প্রয়াত হন শকুনি মামা গুফি পেন্টাল। এভাবে একের পর প্রয়াণের খবর বিনোদন জগতে। সদ্য় প্রয়াত হলেন আইরিশ গায়িকা সিনাড ও কনর। ছেলের শোকেই প্রয়াত হয়েছেন বলে অনুমান অনেকেরই। এমন শোকের খবরে হতবাক সকলে। 

 

আরও পড়ুন

Ileana D’Cruz: ছবি পোস্ট করে ফের খরবে ইলিয়ানা, স্কিনফিট বোল্ড আউটফিটে হবু মাকে দেখে মুগ্ধ ভক্তরা

বিগ বি থেকে আয়ুষ্মান- দেখে নিন রূপোলি পর্দায় মেয়ের সাজে দেখা দিয়েছে কোন কোন তারকা, রইল তালিকা

KK: অবশেষে প্রকাশ্যে এল কেকে-র গাওয়া শেষ গান, মুক্তি পেতেই ভাইরাল হল গানটি

 

Share this article
click me!