Bigg Boss: নিজের বন্ধুর বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ প্রাক্তন বিগ বস প্রতিযোগীর, তদন্তে দিল্লি পুলিশ

দিল্লি পুলিশ সূত্রের খবর, অভিনেত্রীর অভিযোগ ছিল ২০২৩ সালে দেওলি রোডের একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে।

 

Saborni Mitra | Published : Jan 31, 2024 4:33 PM IST

বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী তার নিদের বন্ধুর বিরুদ্ধেই এফআইআর দায়ের করেছেন। অভিযোগকারীর দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে। বিগ বস ১১ এর প্রতিযোগী ও টেলিভিশন অভিনেত্রী দক্ষিণ দিল্লির টাইগরি থানায় এফআইআর দায়ের করেছেন। ২০২৩ সালে এই ঘটনা ঘটেছে বলেও দাবি করেছেন । যদিও মহিলা এর আগেও একাধিকবার নানা ধরনের বিতর্কে জড়িয়ে রয়েছে।

দিল্লি পুলিশ সূত্রের খবর, অভিনেত্রীর অভিযোগ ছিল ২০২৩ সালে দেওলি রোডের একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে। মহিলার দাবি বিয়ের প্রতিশ্রুতি দিয়েই তাঁকে ধর্ষণ করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদন অনুসারে অভিনেত্রী তাঁর অভিযোগে বলেছেন, ২০২২ সালে থেকেই তিনি অভিযুক্তকে চিনতেন। তিনি যখন গত বছর দিল্লিতে ছিলেন তখনই তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিল। অভিযুক্ত জানিয়েছিল তার কিছু বন্ধু তার সঙ্গে দেখা করতে চেয়েছিল। কিন্তু প্রথমে তার আবেদন প্রত্যাখ্যান করেছিলেন। কিন্তু বারবার চাপ তৈরি করা হয়েছিল তার ওপর। তারপরই মহিলা তাঁর বন্ধুর সঙ্গে দেখা করতে যান।

মহিলা আরও জানিয়েছেন, দুপুরের দিকে অভিযুক্তের সঙ্গে দেখা করেন। বন্ধুর সঙ্গেই খাবার খেয়েছিলেন। সেই সময়ই তাঁকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে অবশ্য মহিলাকে তার বন্ধু বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল বলেও দাবি করেন তিনি।

দিল্লি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ ধারার অধীনে মামলা দায়ের করেছেন। দিল্লি পুলিশ অভিযোগকারী ও অভিযুক্তের পরিচয় প্রকাশ করা হয়নি। তবে মহিলা ছোট পর্দায় যথেষ্ট পরিচিত মুখ বলেও দিল্লি পুলিশ সূত্রের খবর।

সলমন খান হোস্ট করেন বিগ বস ১১। ২০১৭ সালে ১ অক্টোবর শুরু হয়েছিল। ১১ নম্বর সেশন শেষ হয়েছিল ১৪ জানুয়ারি ২০১৮। শিল্পা শিন্ডে বিজয়ী হয়েছিল। হিনা খান ছিলেন প্রথম রানারআপ। শোতে অন্য প্রতিযোগীদের মধ্যে ছিলেন,হিতেন তেজওয়ানি, প্রিয়াঙ্ক শর্মা, স্বপ্না চৌধুরী, আরশি খান, পুনেশ শর্মা এবং বিকাশ গুপ্তা।

 

Share this article
click me!