চুপিসারে বাগদান সারলেন পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা, সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল ছবি

ব্যক্তিগত কারণে খবরে এলেন পুলকি। শোনা যাচ্ছে, বাগদান সেরে নিয়েছেন তিনি। আসলে সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিছু ছবি।

Sayanita Chakraborty | Published : Jan 30, 2024 10:05 AM IST

সকাল থেকে খবরে পুলকিত সম্রাট। তবে, কোনও ছবি নয়। বরং, ব্যক্তিগত কারণে খবরে এলেন পুলকি। শোনা যাচ্ছে, বাগদান সেরে নিয়েছেন তিনি। আসলে সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিছু ছবি। যা দেখে অধিকাংশ অনুমান করেছেন, বাগদান সেরে ফেলেছেন পুলকিত সম্রাট। বাঁধা পড়েছেন কৃতি খরবন্দার সঙ্গে।

আর পাঁচজন বলি তারকার মতো সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোচাপা করেননি পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা। বরং, সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা ছিলেন পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করতে কোনও শংসয় করতেন না তাঁরা। প্রায়শই এক সঙ্গে দেখা যেত তাঁদের। এবার মনে হচ্ছে বাগদান সেরে ফেললেন তাঁরা। প্রকাশ্যে আসা ছবি এমনই জানান দিচ্ছে। ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়। তারপর যদিও সে ছবি খুঁজে পাওয়া যায়নি। সে যাই হোক, এই নিয়ে প্রশ্ন রয়েই গিয়েছে সকলের মনে।

এদিকে বহুদিন ধরে বলিউড চর্চায় পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা। লকডাউনের সময় শোনা গিয়েছিল, পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা লিভ ইন করেছেন। সলমন খানের রাখি বোন শ্বেতা রোহিরার সঙ্গে বিচ্ছেদ নিয়ে পুলকিতকের সম্পর্ক নানা খবর প্রকাশ্যে আসতে শুরু করে। পুলকিতকে সলমন অনেক বোঝানোর চেষ্টাও করেছিলেন বলে খবর। তবে, শেষ রক্ষা হয়নি। সম্পর্কের ভাঙনের পর পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা সম্পর্কে জড়ান। তাদের সম্পর্ক বহুদিন ছিল চর্চায়। এবার সেই সম্পর্ক পরিণতি পেতে শুরু করেছে বলে সকলের অনুমান। আজ সোশ্যাল মিডিয়ায় লিক হওয়া ছবি দেখে এমনই আন্দাজ করেছেন সকলে। তবে, এখন দেখার কবে সামাজিক বিয়ে করেন পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

সুরার হাতে এখন আছে বিয়ের মেহেন্দি, এরই মাঝে তৃতীয় বিয়ের ইঙ্গিত দিলেন আরবাজ

Kabir Suman: অসুস্থ 'গানওলা'! তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি কবীর সুমন

Share this article
click me!