Arijit Singh: খালি পায়ে কালী মন্দিরে অরিজিৎ সিং, গায়ককে দেখে মুগ্ধ সকলে

খালি পায়ে মায়ের কাছে উপস্থিত হলেন তিনি। পাড়ার পুজোয় হাত জোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা গেল তাঁকে। এদিন বেশ খানিক্ষণ মন্দিরে ছিলেন অরিজিৎ।

Sayanita Chakraborty | Published : Nov 13, 2023 5:50 AM IST

চলছে আলোর উৎসব। টানা পাঁচ দিন ধরে চলে উৎসব। ধনতেরা, দিওযালি কালীপুজো থেকে ভাইফোঁটা- কদিনের উৎসবে গা ভাসান সাধারণ থেকে সেলেব সকলে। গত রাতে ছিল মা কালীর পুজো। আর এই পুজোয় উপস্থিত হয়ে সকলের নজর কাড়লেন অরিজিৎ সিং।

বর্তমানে দেশের সবচেয়ে খ্যাত গায়কের তালিকার শীর্ষে আছেন অরিজিৎ সিং। জিয়াগঞ্জের ভূমিপুত্র সে। গান ছাড়াও তার সাধারণ জীবনযাত্রা নজর কাড়ে সকলের। এবার কালীপুজোর দিন মায়ের মন্দিরে উপস্থিত হলেন অরিজিৎ। কালীপুজোর দিন সবুজ পাঞ্জাবিতে দেখা গেল অরিজিৎ-কে। খালি পায়ে মায়ের কাছে উপস্থিত হলেন তিনি। পাড়ার পুজোয় হাত জোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা গেল তাঁকে। এদিন বেশ খানিক্ষণ মন্দিরে ছিলেন অরিজিৎ। তাঁর উপস্থিতি নজর কাড়ে সকলের। ঘরের ছেলেকে দেখে মুগ্ধ হন সকলে। অরিজিৎ সব সময় তাঁর সিমপ্লিসিটির জন্য নজর কাড়েন। এবারও হল এমনটা। কালীপুজোর দিন নজর কাড়লেন অরিজিৎ সিং।

এদিকে সদ্য ভাইরাল হয়েছিল একটি ভিডিও। সদ্য চণ্ডীগড়ে শো করেন অরিজিৎ। শো নিয়ে বিতর্ক হয়েছিল বিস্তর। সেখানে উপস্থিত ছিলেন লাখ লাখ ভক্ত। এই শো হওয়ার আগে হয়েছিল বিস্তরিত বিতর্ক। নানান বিতর্কের পর শো হয়। সেখানে দেখা যাচ্ছে হাতে রুমান নিয়ে অটোগ্রাফ নিতে দেখা যাচ্ছে এক মহিলাকে। হঠাৎ করে এক মহিলা বলে ওঠেন, আপনি এই কাজটা করা বন্ধ করুন আর গান শুরু করুন। এর পর অরিজিৎ বলেন, তিনি সহমত তার সঙ্গে।

এক আগে এক ভক্তের কান্ড ভাইরাল হয়। মাঝ বয়সি এক ব্যক্তি জড়িয়ে ধরে অরিজিৎ-কে চুম্ন করেন। যে ঘটনায় চমক পান সকলে। অরিজিৎ-ও হতবাক হন। মুহূর্তে ভাইরাল হয়েছিল এই ভিডিও। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

 

আরও পড়ুন

বাড়ছে বিতর্ক, ‘কারার ওই লৌহ কপাট’ গানের চুক্তিপত্র প্রকাশ্যে আনার দাবি করলেন কাজী নজরুল ইসলামের পৌত্রী আনিন্দিতা কাজীর

Nisha Noor: কমল হাসান রজনীকান্তের সহ-অভিনেত্রী নামেন দেহ ব্যবসায়! শেষ জীবনে এইডসে আক্রান্ত হয়ে মর্মান্তিক পরিণতি

 

Share this article
click me!