Aamir Khan: ওটিটি প্ল্যাটফর্মে দুর্দান্ত সাফল্য পেল 'লাল সিং চাড্ডা', কলাকুশলীদের নিয়ে গ্র্যান্ড পার্টি দিলেন আমির খান

বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছিল ‘লাল সিং চাড্ডা’। শেষ পর্যন্ত এটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পায়। তারপরেই ঘুরে যায় আমিরের ভাগ্যের মোড়। 

Sahely Sen | Published : Aug 28, 2023 8:56 AM IST

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ২০২২ সালের ১১ অগাস্ট, অর্থাৎ প্রায় ১ বছর আগে। যদিও ছবিটি বড় পর্দায় খুব বেশি দর্শক টানতে পারেনি, তা হলেও অনেকে বলেছিলেন যে এটি ইংরেজি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর সাথে তুলনা করলে ভারতীয় আঙ্গিকে যথেষ্ট ভালো। বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছিল ‘লাল সিং চাড্ডা’। শেষ পর্যন্ত এটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পায়। তারপরেই ঘুরে যায় আমিরের ভাগ্যের মোড়। সিনেমাটি অনলাইন দর্শকদের কাছে প্রাপ্য সাফল্য লাভ করতে পেরেছে। এর প্রধান অভিনেতা আমির খান ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটির সাফল্যের উদযাপনে ছবিটির কলাকুশলী দলের জন্য একটি আনন্দের ভোজসভার আয়োজন করেছেন। 

অভিনয় জগত থেকে প্রায় চার বছরের বিরতি নেওয়ার পরে বড় পর্দায় ফিরে আসেন আমির খান। অদ্বৈত চন্দনের পরিচালনায় ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় তিনি দুর্দান্ত অভিনয় করেছেন। এই সিনেমায় অভিনেতাকে করিনা কাপুর খান, মোনা সিং এবং নাগা চৈতন্যের সাথে দেখা গেছে। মজার বিষয় হল, যদিও ছবিটি মুক্তির সময় দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল, OTT প্ল্যাটফর্ম জুড়ে এর স্ট্রিমিং অনলাইন দর্শকদের কাছ থেকে অনেক বেশি ভালোবাসা এবং প্রশংসা পেয়েছে। এই আনন্দ উদযাপন করতে, আমির খান ছবিটির সম্পূর্ণ টিমের জন্য একটি গ্র্যান্ড গেট-টুগেদার পার্টির আয়োজন করেছেন বলে জানা গেছে।

একটি নিউজ পোর্টালের সাক্ষাৎকারে অভিনেতা নাগা চৈতন্য , যিনি লাল সিং চাড্ডা-র মাধ্যমে হিন্দি চলচ্চিত্রে প্রথমবার আত্মপ্রকাশ করেছিলেন, তিনি জানিয়েছেন যে, আমির খান কাজ করার সময়ও অনেক সততা প্রকাশ করে থাকেন। মিস্টার পারফেকশনিস্টের পদক্ষেপগুলি অনুসরণ করেছেন বলে তাঁর কোনও অনুশোচনা নেই, জানিয়েছেন এই দক্ষিণী অভিনেতা। নাগা চৈতন্য স্বীকার করেছেন যে, আমির খানের সাথে কাজ করা তাঁকে একজন মানুষ হিসাবে বিকশিত করেছে, পেশাগত এবং ব্যক্তিগত, উভয় দিক থেকেই।

Read more Articles on
Share this article
click me!