শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলি তারকা আরবাজ খান, জেনে নিন পাত্রী কে

প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কের দৌলতে বারে বারে খবরে আসেন আরবাজ। তারপর তিনি নিজেই ঘোষণা করেন তাঁদের বিচ্ছেদের কথা। বিচ্ছেদের রেশ ফুরতো না ফুরতে প্রকাশ্যে এল নতুন খবর। জানা গিয়েছে শিগগিরি বিয়ে করতে চলেছেন আরবাজ খান।

Sayanita Chakraborty | Published : Dec 21, 2023 2:22 AM IST / Updated: Dec 21 2023, 07:54 AM IST

আরবাজ খানের ব্যক্তিগত জীবন সব সময়ই থাকে চর্চায়। মালাইকা আরোরা সঙ্গে সম্পর্ক, বিচ্ছেদ এমনকী বিচ্ছেদের পরও খবরে আসেন আরবাজ। মালাইকা ও আরবাজের একটি ছেলেও আছে। তারপর ভাইরাল হয় আরবাজের প্রেমের খবর। প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কের দৌলতে বারে বারে খবরে আসেন আরবাজ। তারপর তিনি নিজেই ঘোষণা করেন তাঁদের বিচ্ছেদের কথা।

বিচ্ছেদের রেশ ফুরতো না ফুরতে প্রকাশ্যে এল নতুন খবর। জানা গিয়েছে শিগগিরি বিয়ে করতে চলেছেন আরবাজ খান। বিয়ে করতে চলেছেন মেকআপ আর্টিস্ট সুরা খানকে। গোপনে নাকি ডেট করছিলেন তাঁরা। সম্ভব সেই কারণে বিচ্ছেদ হয় জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে। জানা গিয়েছে, এই সম্পর্ক নিয়ে আরবাজ নাকি বেশ সিরিয়াস।

আগামী ছবি পাটনা শুক্লা-র সেটে গায়িকার সঙ্গে আলাপ আরবাজের। এই ছবিতে আরবাজের মেকআপও করেন সারা। এই ছবির সেটে হয় তাদের বন্ধুত্ব। তারপর সেই বন্ধুত্ব পরিণতি পায় প্রেমে। ছবির সেট থেকে শুরু এই প্রেমের। শীঘ্রই মুক্তি পাবে তাদের নতুন কাজ। তেমনই তিনি মেকআপ তরেছেন রবিনা টন্ডন এবং তাঁর মেয়ে রাশা থাদানির ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট। তবে, এই বিষয় মুখ খোলেনি আরবাজ ও সুরা কেউই।

এদিকে মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক দীর্ঘদিন ধরে চর্চায়। মালাইকা ও আরবাজের বিচ্ছেদের কারণ হিসেবে চিহ্নিত করা হয় অর্জুনকে। তার জন্যই নাকি বিচ্ছেদ হয়েছিল আরবাজ-মালাইকার। তেমনই, বিচ্ছেদের পর থেকে অর্জুনের সঙ্গেই থাকেন মালাইকা। তবে, আপাতত বিয়ের কথা ভাবেননি তারা। দীর্ঘদিন সম্পর্কে আছেন মালাইকা-অর্জুন। এখন দেখার আরবাজের পর মালাইকা বিয়ে করেন কি না। সব মিলিয়ে খবরে আরবাজ খানের ব্যক্তিগত জীবন। ফের বিয়ের খবর এল আরবাজের। 

 

Share this article
click me!